মধ্যনগরে আবারও নৌকা মার্কায় ভোট চাইলেন-এমপি রতন

Home Page » এক্সক্লুসিভ » মধ্যনগরে আবারও নৌকা মার্কায় ভোট চাইলেন-এমপি রতন
মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮



---আল-আমিন আহমেদ সালমান স্টাফ রিপোর্টার, বঙ্গ-নিউজঃঃসুনামগঞ্জের মধ্যনগর থানার বংশীকুণ্ডা দক্ষিণ ইউনিয়নের হাতপাঠন গ্রামের কালীমন্দির প্রাঙ্গণে ছয়টি গ্রামের বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেছেন সুনামগঞ্জ-১আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।
উক্ত অনুষ্ঠানে তিনি তাঁর বক্তব্যে উল্লেখ করেন, ২০০৮ সালে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে বাংলাদেশ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। যোগাযোগ, শিক্ষা-স্বাস্থ্য, বিদ্যুৎ জ্বালানী ও দারিদ্র্যতার হার কমিয়ে আনা সহ নানান ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। তিনি আরোও বলেন আওয়ামীলীগ সরকার মানে উন্নয়ন এবং শেখ হাসিনা হলো দেশের অগ্রগতি। তাই আপনারা আবারও নৌকা মার্কায় ভোট দিন এবং স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে সমর্থন করুন।আবারও নৌকা মার্কায় ভোট চাইলেন-এমপি রতন

বংশীকুণ্ডা দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের   সভাপতি মঞ্জুরুল হকের সভাপতিত্বে এবং শিক্ষক শামীউল কিববিয়ার সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন মধ্যনগর থানা আওয়ামীলীগের আহবায়ক গিয়াসুদ্দিন নূরী তালুকদার,যুগ্ম আহবায়ক মোবারক হোসেন তালুকদার, মধ্যনগর থানা যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদ,সাধারন সম্পাদক বিদ্যুৎ কান্তি সরকার,মধ্যনগর থানা জাতীয় শ্রমিকলীগের সভাপতি এসএম শামসুদ্দিন মাস্টার, আওয়ামীলীগ নেতা ও সাবেক চেয়ারম্যান সাইদুর রহমান,বংশীকুণ্ডা  দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিম মাহমুদ, আওয়ামীলীগ নেতা সুজিত সরকার,ছাত্রলীগ নেতা জাকির হোসেন,যুবলীগ নেতা তৌফিক মিয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০:৩৭:২৬   ৬২৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

এক্সক্লুসিভ’র আরও খবর


এস এস সি পাশের হার কমছে বেড়েছে জিপিএ-৫
শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি!
শক্তিশালী প্রসেসরে নতুন স্মার্টফোন বাজারে আনছে মটোরোলা
ভারত ৩৬টি স্যাটেলাইট স্থাপন করল একসঙ্গে !!
স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস, পরে কথিত স্বামীকে কুপিয়ে হত্যা
সড়ক দুর্ঘটনায় নিহতদের স্মরণে পদযাত্রা
রাশিয়ার নৌবাহিনীতে যুক্ত হয়েছে বিশ্বের দীর্ঘতম সাবমেরিন!
টিকিট দুর্নীতির প্রতিবাদে রনি, সহজ ডটকমকে ২ লাখ টাকা জরিমানা
ট্রাকচাপায় মেয়েসহ তারা তিনজন নিহত; রাস্তায় গর্ভস্থ শিশু ভুমিষ্ঠ
রোহিঙ্গা যুবক নুর বারেক আটক ,২০ লাখ টাকা উদ্ধার

আর্কাইভ