কালিয়াকৈরে শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যার অভিযোগ

Home Page » প্রথমপাতা » কালিয়াকৈরে শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যার অভিযোগ
শনিবার, ৬ অক্টোবর ২০১৮



KALIAKAIR NEWS

 

ফজলুল হক.বঙ্গ নিউজঃ গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হিজলহাটি এলাকায় শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যা করে স্বামী পলাতক রয়েছে বলে এমন অভিযোগ উঠেছে ।

নিহত শামীমা আক্তার সাথী (২২) যশোর জেলার অভয়নগর পৌরসভার ৯নং ওয়ার্ডের মো. নূর হোসেনের মেয়ে ।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বাড়ইপাড়া এলাকায় বাবা-মার সাথে দশ বছর আগে আসে শামীমা। পরিবারিক ভাবে ৩ বছর আগে শামীমাকে ফরিদপুর জেলার ফরিদের সাথে বিয়ে দেয় তার পরিবার। দুই বছর সংসার করার পর প্রথম স্বামীকে তালাক দিয়ে এক বছর আগে প্রেম করে রাজবাড়ী জেলার পাংসা থানার খামার ডাঙ্গা এলাকার মো. সাত্তার বিশ্বাসের ছেলে সালমান বিশ্বাস (৩০)কে বিয়ে করে শামীমা। পরে কালিয়াকৈর উপজেলার আটাবহ ইউনিয়নের হিজলহাটি এলাকায় মো. শওকত হোসেনের বাসায় ভাড়া থেকে শিকদার গার্মেন্টসে চাকরী করত স্ত্রী আর স্বামী তার নিজ এলাকায় থাকত। মাসে ৩-৪ বার স্ত্রীর কাছে আসত আর দু-একদিন থেকে চলে যেত। প্রতিবারের মতো গত শুক্রবার রাতেও স্ত্রীর কাছে আসে স্বামী সালমান। পরদিন শনিবার সকালে শামীমার ঘুম থেকে ওঠতে দেরী দেখে পাশের রুমের হাসি আক্তার শামীমাকে ডাকতে যায়। রুমে যেতেই দেখে দরজা খোলা ও ভেতরে একা বিবস্ত্র অবস্থায় শুয়ে আছে। ডাক দিলে কোন সাড়া শব্দ না পেয়ে কাছে গিয়ে জিহ্বা কামড় দেওয়া দেখে ভয় পেয়ে চিৎকার দিয়ে দৌড়ে বাহির হলে, আশে-পাশের লোকজন এসে এমতাবস্থায় দেখে থানা পুলিশে খবর দেয়। মেয়ের বাবা জানান“ রাতের কোন এক সময়ে আমার মেয়েকে শ্বাসরোধে হত্যা করে পালিয়েছে সালমান”। পুলিশ খবর পেয়ে সকাল ১১টার সময় ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান জানান, নিহত শামীমার বাবা এ বিষয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২:০৯:৩৭   ৫৪৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ