এবার জাতিসংঘ বিবৃতি দিয়ে বলেছে ‘আমরা তাদেরকে ডাকি নাই’: হাছান মাহমুদ

Home Page » এক্সক্লুসিভ » এবার জাতিসংঘ বিবৃতি দিয়ে বলেছে ‘আমরা তাদেরকে ডাকি নাই’: হাছান মাহমুদ
সোমবার, ১৭ সেপ্টেম্বর ২০১৮



 

 

ফাইল ছবি

বঙ্গ-নিউজ:  বিএনপি একটি ধোঁকাবাজ ও জালিয়াত দল’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

সোমবার (১৭ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘বিএনপির আগুন সন্ত্রাস, জঙ্গীবাদ, নৈরাজ্য ও ষড়যন্ত্রের প্রতিবাদ’ শীর্ষক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, তারা(বিএনপি) গতবছর বলেছিল ভারতের বিজেপির সভাপতি অমিত শাহ্ তাদেরকে ফোন করেছে। পরে অমিত শাহ্’র অফিস থেকে বলা হলো অমিত শাহ্’র পক্ষ থেকে কোন ফোন করা হয়নি। তারপর মার্কিন সিনেটর ও পাঁচজন কংগ্রেসমেনের সই জাল করে বিবৃতি দিল। সর্বশেষ তারা (বিএনপি) প্রচার করলেন জাতিসংঘ তাদের ডেকেছেন। পরবর্তীতে দেখতে পেলাম জাতিসংঘের অফিস থেকে বিবৃতি দিয়ে বলা হয়েছে ‘আমরা তাদেরকে ডাকি নাই’। তারাই (বিএনপি) আমাদের সাথে দেখা করতে চেয়েছে। আর জাতিসংঘ মহাসচিবের কার্যালয়ে গিয়ে তারা (বিএনপি) জাতিসংঘের সর্বনিম্ন পর্যায়ের কর্মকর্তা অ্যাসিস্টেন্ট সেক্রেটারির সাথে দেখা করেছেন। সুতরাং বিএনপি এসব করে প্রমাণ করেছে তারা একটি ধোঁকাবাজ, জালিয়াত এবং মিথ্যাবাদী দল।

সাবেক বন ও পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, যারা ১০০ মানুষ জোগাড় করতে পারে না তারা আবার জাতীয় ঐক্য করবে। আর এদের সাথে নাকি বিএনপির সখ্য হয়েছে। এরা কারা? বদরুদ্দোজা চৌধুরী ছাড়া বাকিরা মুক্তিযোদ্ধের স্বপক্ষে কথা বলেছে। তারা নাকি এখন তাদের আদর্শকে বিসর্জন দিয়ে বিএনপির সাথে সখ্য করবেন। যেখানে আফগানিস্থানের ট্রেনিং প্রাপ্ত নেতারা ২০ দলীয় জোটের মধ্যে আছে। যারা জঙ্গীদের প্রধান পৃষ্টপোষক তাদের সাথে নাকি তারা সখ্য করবেন।

বিএনপি নেতাদের অনুরোধ জানিয়ে তিনি বলেন, এতো দৌড়ঝাঁপ করে কোন লাভ হবে না। নির্বাচন খুবই সন্নিকটে। সুতরাং নির্বাচনের জন্য প্রস্ততি গ্রহন করুন।

আয়োজক সংগঠনের উপদেষ্টা ব্যারিস্টার জাকির আহমেদের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার সম্পাদক আকতার হোসেন, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জি এম আতিক, সংগঠনের সভাপতি শাহাদাত হোসেন টয়েল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭:৫৭:২০   ৪৪৫ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

এক্সক্লুসিভ’র আরও খবর


এস এস সি পাশের হার কমছে বেড়েছে জিপিএ-৫
শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি!
শক্তিশালী প্রসেসরে নতুন স্মার্টফোন বাজারে আনছে মটোরোলা
ভারত ৩৬টি স্যাটেলাইট স্থাপন করল একসঙ্গে !!
স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস, পরে কথিত স্বামীকে কুপিয়ে হত্যা
সড়ক দুর্ঘটনায় নিহতদের স্মরণে পদযাত্রা
রাশিয়ার নৌবাহিনীতে যুক্ত হয়েছে বিশ্বের দীর্ঘতম সাবমেরিন!
টিকিট দুর্নীতির প্রতিবাদে রনি, সহজ ডটকমকে ২ লাখ টাকা জরিমানা
ট্রাকচাপায় মেয়েসহ তারা তিনজন নিহত; রাস্তায় গর্ভস্থ শিশু ভুমিষ্ঠ
রোহিঙ্গা যুবক নুর বারেক আটক ,২০ লাখ টাকা উদ্ধার

আর্কাইভ