যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে গাড়ির ভেতর দগ্ধ হয়ে নিহত ২আহত ১২

Home Page » এক্সক্লুসিভ » যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে গাড়ির ভেতর দগ্ধ হয়ে নিহত ২আহত ১২
শুক্রবার, ৩১ আগস্ট ২০১৮



ছবি সংগৃহীত  বঙ্গ-নিউজ:  দিনাজপুরের কাহারোলে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের খবর পাওয়া গেছে। সংঘর্ষের পর পরিবহন দুটিতে আগুন লেগে দুই চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১২ জন। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার রাত ১০টায় দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের কাহারোল উপজেলার ১৬ মাইল বটতলী বাজারের পীরের মাজার মোড় এলাকায়।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে কাহারোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আইয়ুব আলী জানান, পঞ্চগড় থেকে ঢাকাগামী কেয়া এন্টারপ্রাইজ নামে একটি যাত্রীবাহী নৈশকোচের সঙ্গে পঞ্চগড়গামী একটি ১০ চাকার ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে পরিবহন দুটিতে আগুন লেগে ঘটনাস্থলেই দুই চালক নিহত হন। আহত হন কমপক্ষে ১২ জন। আহতদের উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

দিনাজপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মালেক জানিয়েছেন, সংঘর্ষের পর পরিবহন দুটিতে আগুন লেগে যায়। ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে তারা ঘটনাস্থলে এসে আগুন নেভাতে সক্ষম হয়েছে।

নিহতদের মধ্যে ট্রাকচালকের পরিচয় প্রাথমিকভাবে পাওয়া গেছে। তার নাম মিলন (৪০)। বাড়ি যশোরের নওপাড়ায়।

দিনাজপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আনিসুর রহমান জানান, তারা গাড়ির ভেতর থেকে দুই চালকের দগ্ধ মৃতদেহ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, দুর্ঘটনার পর বাসে আগুন ধরে য়ায়। এ সময় যাত্রীরা আতঙ্কে ছোটাছুটি করে বাস থেকে নেমে পড়ে। আগুনের কারণে আশপাশের মানুষও ভয়ে দুর্ঘটনাস্থলের কাছে যেতে পারেননি।

এই ঘটনার পর প্রায় দুই ঘণ্টা ওই মহাসড়কে ভারী যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে ফায়ার সার্ভিস ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা আগুনে পোড়া পরিবহন দুটি সড়ক থেকে সরিয়ে ফেলার পর রাত ১টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

বাংলাদেশ সময়: ১০:০০:৩৬   ৫০৯ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

এক্সক্লুসিভ’র আরও খবর


এস এস সি পাশের হার কমছে বেড়েছে জিপিএ-৫
শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি!
শক্তিশালী প্রসেসরে নতুন স্মার্টফোন বাজারে আনছে মটোরোলা
ভারত ৩৬টি স্যাটেলাইট স্থাপন করল একসঙ্গে !!
স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস, পরে কথিত স্বামীকে কুপিয়ে হত্যা
সড়ক দুর্ঘটনায় নিহতদের স্মরণে পদযাত্রা
রাশিয়ার নৌবাহিনীতে যুক্ত হয়েছে বিশ্বের দীর্ঘতম সাবমেরিন!
টিকিট দুর্নীতির প্রতিবাদে রনি, সহজ ডটকমকে ২ লাখ টাকা জরিমানা
ট্রাকচাপায় মেয়েসহ তারা তিনজন নিহত; রাস্তায় গর্ভস্থ শিশু ভুমিষ্ঠ
রোহিঙ্গা যুবক নুর বারেক আটক ,২০ লাখ টাকা উদ্ধার

আর্কাইভ