গত বৃহস্পতিবার থেকে এখন পর্যন্ত আমি অবরুদ্ধ : মওদুদ

Home Page » এক্সক্লুসিভ » গত বৃহস্পতিবার থেকে এখন পর্যন্ত আমি অবরুদ্ধ : মওদুদ
বৃহস্পতিবার, ২৩ আগস্ট ২০১৮



ছবি সংগৃহীত  বঙ্গ-নিউজ: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, গত বৃহস্পতিবার থেকে এখন পর্যন্ত আমি অবরুদ্ধ রয়েছি। এ এলাকার সাংসদ আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের নির্দেশে পুলিশ প্রশাসন এসব করছে।

তিনি বলেন, আমি ক্ষমতায় নেই, আমার বিরুদ্ধে জনরোষ হবে কেন। সরকারি দল বলে যাচ্ছে জনরোষের কারণে আমাকে পুলিশ নিরাপত্তা দিয়ে যাচ্ছে। যারা বিরোধী দলে থাকেন তারা জনরোষে পড়ে এটা জানতাম না। জনরোষ হয় যারা ক্ষমতায় থাকে তাদের বিরুদ্ধে।

‌‌‌‌‌তিনি আরও বলেন, ওবায়দুল কাদেরের এ আচরণ আমাকে মর্মাহত করেছে। আমি মনে করেছিলাম ওবায়দুল কাদেরের এলাকায় গণতন্ত্রের চর্চা থাকবে। কিন্তু এখন দেখা যাচ্ছে তার এলাকায় গণতন্ত্রের বিন্দুমাত্র চর্চা নেই।

আজ বুধবার (২২ আগস্ট)বিকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নে মানিকপুর গ্রামে নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

মওদুদ বলেন, সময় আসলে কর্মসূচি দেয়া হবে। সে কর্মসূচিতে থাকবে- নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন। এর আগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি হবে। পার্লামেন্ট ভেঙে দেয়া হবে। আবার দেশের মানুষ গণতন্ত্র ফিরে পাওয়ার জন্য ঐক্যবদ্ধ হবে।

মওদুদ অভিযোগ করেন, আমার ঈদের শুভেচ্ছা বিনিময়ের ওপর পুলিশ নিষেধাজ্ঞা জারি করেছে। ঈদের দিন বিকালে নেতাকর্মীদের সঙ্গে বসুরহাট বাজার ও ভুঞারহাট বাজারে গিয়ে ঈদ শুভেচ্ছা বিনিময় করার কথা ছিল। পুলিশ আমাকে বাড়ি থেকে বের হতে দেয়নি।

এসময় উপজেলা বিএনপির সভাপতি হাজি আবদুল হাই সেলিম, সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, পৌরসভা বিএনপির সভাপতি সাবেক মেয়র কামাল উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ৭:৫৬:৩৭   ৪৭৬ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

এক্সক্লুসিভ’র আরও খবর


এস এস সি পাশের হার কমছে বেড়েছে জিপিএ-৫
শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি!
শক্তিশালী প্রসেসরে নতুন স্মার্টফোন বাজারে আনছে মটোরোলা
ভারত ৩৬টি স্যাটেলাইট স্থাপন করল একসঙ্গে !!
স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস, পরে কথিত স্বামীকে কুপিয়ে হত্যা
সড়ক দুর্ঘটনায় নিহতদের স্মরণে পদযাত্রা
রাশিয়ার নৌবাহিনীতে যুক্ত হয়েছে বিশ্বের দীর্ঘতম সাবমেরিন!
টিকিট দুর্নীতির প্রতিবাদে রনি, সহজ ডটকমকে ২ লাখ টাকা জরিমানা
ট্রাকচাপায় মেয়েসহ তারা তিনজন নিহত; রাস্তায় গর্ভস্থ শিশু ভুমিষ্ঠ
রোহিঙ্গা যুবক নুর বারেক আটক ,২০ লাখ টাকা উদ্ধার

আর্কাইভ