যুগে যুগে এরা থাকবে, এদের মুখোশ উন্মোচন করুন :মতিয়া চৌধুরী

Home Page » জাতীয় » যুগে যুগে এরা থাকবে, এদের মুখোশ উন্মোচন করুন :মতিয়া চৌধুরী
বুধবার, ১৫ আগস্ট ২০১৮



ছবি সংগৃহীত  বঙ্গ-নিউজ: গণফোরামের সভাপতি ও বিশিষ্ট আইনজীবী ড. কামাল হোসেনের সমালোচনা করে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেন, শেখ হাসিনা জীবন-মৃত্যু বাজি রেখে মানুষের জন্য রাজনীতি করে। সেখানে এই (কামাল হোসেন) পুতিগন্ধময় দালাল, রাজাকার ও বিদেশিদের পা-চাটারা টিকে থাকবে না। তবে যুগে যুগে এরা থাকবে। এদের মুখোশ উন্মোচন করতে যুবলীগের তরুণদের আমি আকুল আবেদন জানাই।

মঙ্গলবার (১৪ আগস্ট) রাজধানীর মহানগর নাট্যমঞ্চে যুবলীগ আয়োজিত জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ সময় কামাল হোসেনের ক-ম উল্টো করলে ‘মাকাল’ হোসেন হয়ে যায় বলেও মন্তব্য করেন তিনি।

কৃষি মন্ত্রী বলেন, শব্দটা একটু উল্টাপাল্টা করলে মাকাল হয়ে যায়। আমি ওদিকে যাব না। যাই হোক কামাল হোসেন সাহেবরা নামছেন। কিন্তু জীবনে তো কোনো দিন ডাইরেক্ট ইলেকশনে পাস করেননি। একটা সিট দেখান যেখানে উনি ইলেকশনে পাস করে আসবেন। আপনার বিরুদ্ধে বিলাই (বিড়াল) দাঁড়া করে দিবো। বিলাই পাস করবে।

অন্যদিকে শান্তি কমিটিতে থাকা সাবেক বিচারপতি এসকে সিনহা দুর্নীতি করে বিদেশে চলে গেছেন। এখন দেশকে নিয়ে ষড়যন্ত্র করছেন। শুনছি দেশের গোপন রহস্য ফাঁস করতে একটি বই লিখছেন- বলেন মতিয়া চৌধুরী।

তিনি বলেন, কামাল হোসেনরা কাপুরুষ, তাদের লেজ অন্যখানে বাঁধা। আজকে উনি হামকে বেটা হয়েছে। রোহিঙ্গারা যখন দেশে আসলো, তখন তাদের মুখ দিয়ে কোনো কথা বের হয়নি। এখন এসপার-উসপার করবেন। এদের ষড়যন্ত্র কখনো টিকেনি, টিকতে পারবে না।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন, যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখর, যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১০:৩৩:১৪   ৫০৯ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ