নেত্রকোনা-১আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী অসহায় কামাল

Home Page » এক্সক্লুসিভ » নেত্রকোনা-১আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী অসহায় কামাল
শনিবার, ১১ আগস্ট ২০১৮



অসহায় কামালআল-আমিন আহমেদ সালমান,স্টাফ রিপোর্টার বঙ্গ-নিউজঃ-একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনা-১আসনে চলছে আওয়ামীলীগ-বিএনপি মনোনয়ন প্রত্যাশীদের পদচারনা । এখন জাতীয় নির্বাচনের ৪মাস  সময় বাকি। ইতোমধ্যেই ১৫৭ নেত্রকোনা-১ (কলমাকান্দা-দুর্গাপুর) নির্বাচনী এলাকার রাজনীতির পালে নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। দেশের অন্যতম প্রধান দুইটি রাজনৈতিক দলের বিভিন্ন নেতারা মনোনয়নের প্রত্যাশায় সরগরম করে তুলেছেন পুরো এলাকা। মনোনয়ন লাভের আশায় প্রার্থীরা গণসংযোগ চালাচ্ছেন দুই উপজেলার বিভিন্ন এলাকায়।
আওয়ামী লীগ ও বিএনপির হেভিওয়েট ও চেনামুখের পাশাপাশি নতুন প্রার্থীদের সংখ্যাও কম নয়। কলমাকান্দা-দুর্গাপুর এ দুই উপজেলার প্রতিটি সড়কে শোভা পাচ্ছে মনোনয়ন প্রত্যাশীদের ব্যানার ও ফেস্টুন।আজ শনিবার(১১ই আগষ্ট) দূর্গাপুর যাওয়ার সময় দূর্গাপুর বাজার মোড়ে একটি গাছের ওপর লাগানো একটি ব্যানারে লক্ষ করা যায় যে নেত্রকোনা-১ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ওয়ার্ড যুবলীগের সভাপতি অসহায় কামাল।
অনুসন্ধানে দেখা গেছে,তাকে(অসহায় কামাল) ঘিরেই দুই উপজেলা জুড়ে জনমনে চলছে নানা আলোচনা ও সমালোচনার ঝড়। কে এই অসহায় কামাল? কি তার পরিচয়? কেনই বা তাকে নিয়ে এত আলোচনা সমালোচনা? তিনি কি মনোনয়ন পাবেন? আবার কেউ কেউ নির্বাচনের আগ মুহুর্তে অসহায় কামালকে নিয়ে নিছকই বিনোদন ভাবনা ভাবছেন।
অসহায় কামাল দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটির সাবেক সভাপতি। বাস্তুভিটাহীন অসহায় কামাল বর্তমানে দুর্গাপুর উপজেলার দক্ষিণপাড়া আবাসন প্রকল্পের ১০/১ কক্ষে বসবাস করছেন।
অসহায় কামাল বঙ্গ-নিউজকে জানায়, দেশের ৩০০ আসনের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অবশ্যই একটি আসন অসহায় প্রার্থীর জন্য বরাদ্দ রাখবেন এবং সে আসনটি হবে ১৫৭ নেত্রকোনা-১ আসন। আমি আশাবাদী আমাকে দলীয় মনোনয়ন দিয়ে দেশে একটি নজির স্থাপন করবেন মাননীয় প্রধানমন্ত্রী ।

বাংলাদেশ সময়: ২০:২২:২০   ৮৪৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

এক্সক্লুসিভ’র আরও খবর


এস এস সি পাশের হার কমছে বেড়েছে জিপিএ-৫
শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি!
শক্তিশালী প্রসেসরে নতুন স্মার্টফোন বাজারে আনছে মটোরোলা
ভারত ৩৬টি স্যাটেলাইট স্থাপন করল একসঙ্গে !!
স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস, পরে কথিত স্বামীকে কুপিয়ে হত্যা
সড়ক দুর্ঘটনায় নিহতদের স্মরণে পদযাত্রা
রাশিয়ার নৌবাহিনীতে যুক্ত হয়েছে বিশ্বের দীর্ঘতম সাবমেরিন!
টিকিট দুর্নীতির প্রতিবাদে রনি, সহজ ডটকমকে ২ লাখ টাকা জরিমানা
ট্রাকচাপায় মেয়েসহ তারা তিনজন নিহত; রাস্তায় গর্ভস্থ শিশু ভুমিষ্ঠ
রোহিঙ্গা যুবক নুর বারেক আটক ,২০ লাখ টাকা উদ্ধার

আর্কাইভ