কালিয়াকৈর থেকে নিখোঁজের ৩ দিনপর, টঙ্গীর তুরাগ নদী থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

Home Page » প্রথমপাতা » কালিয়াকৈর থেকে নিখোঁজের ৩ দিনপর, টঙ্গীর তুরাগ নদী থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার
সোমবার, ২৩ জুলাই ২০১৮



 ---

ফজলুল হক.বঙ্গ নিউজ: গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার ৫নং ওয়ার্ডের হরতকিতলা এলাকা থেকে নিখোঁজের তিন দিন পর টঙ্গীর তুরাগ নদী থেকে পুলিশ এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে।নিহত সোহাগ হোসেন(১৮) কালিয়াকৈর পৌরসভার হরতকিতলা এলাকার আলী হোসেনের ছেলে। স্থানীয় সুফিয়া মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র।
পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, শাহীন ও সোহাগসহ কয়েকজন বন্ধু মিলে একটি এলএমএম কোম্পানীতে কাজ করতে। নিখোঁজের পর থেকেই তার বাবা মা ও স্বজনরা তাকে নানা স্থানে খুজে না পেয়ে দিশেহারা হয়ে পড়ে। শুক্রবার বাড়ী থেকে বের হওয়ার পর তার মা সুফিয়া খাতুনের সাথে রাতে মোবাইলে কথা হয়েছিল সোহাগের। সোহাগ তার মাকে বলেছিল মা ভাত খেয়ে শুয়ে পড় দরজা বন্ধ করে। আমি রাতে বাড়ী ফিরবো না, পরের দিন বাড়ী ফিরবো। কিন্তু সোহাগের আর বাড়ী ফেরা হলোনা। সকালে টঙ্গি থানা থেকে ফোন আসে সোহাগের লাশ পাওয়া গেছে। খবর শোনার পর মা ও বাবা দুজন কান্নায় ভেঙ্গে পরেন। তারা ছেলেকে এক নজর দেখার জন্য পাগল হয়ে উঠে। লাশ আজ সোমবার আসবে প্রতিক্ষায় তারা সহ এলাকার শত শত এলাকাবাসী অপেক্ষা করছে। সোহাগের বাড়ীতে চলছে শোকের মাতম। মা সুফিয়া খাতুন সোহাগ সোহাগ বলে উচ্চসুরে কেদে উঠে বার বার মুর্ছা যাচ্ছেন। বাবা ক্লান্ত হয়ে ঘুমিয়ে পরেন পরে শব্দ শুনে জেগে উঠে হাউমাউ করে কেদে উঠে। পাশের বাড়ীর শাহীনের সাথে শুক্রবার বাড়ী থেকে বের হয়ে শাহীন বাড়ী ফিরলেও সোহাগ লাশ হয়ে ফিরে। শুক্রবার বিকেলে সোহাগ ও শাহিনের সাথে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। রোববার রাতে টঙ্গী থানা পুলিশ ইজতেমা ময়দানের পাশে তুরাগ নদীর ব্রীজের কাছ থেকে সোহাগের লাশ উদ্ধার করেন। স্থানীয়রা সোমবার সকালে শাহীনকে আটক করে টঙ্গী থানা পুলিশে সোপর্দ করেছেন। আটককৃত শাহীন(২০) গাইবান্ধার ঢলভাঙ্গা থানার নন্দিনা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে ।
টঙ্গী থানার উপ-পরিদর্শক মোঃ শাহীন হোসেন জানান, সোহাগের ময়না তদন্ত শেষে লাশ তার পরিবারের নিকট হস্থান্তর করা হয়েছে।
টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, এলাকাবাসী শাহীন নামে একজন থানায় সোপর্দ করছে। তাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিহতের বাবা বাদী হয়ে টঙ্গী থানায় একটি হত্যা মামলার অভিযোগ দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ২২:২৫:০৫   ৬৭৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ