সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম `জনপ্রশাসন পদক-২০১৮’ পাচ্ছেন

Home Page » Wishing » সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম `জনপ্রশাসন পদক-২০১৮’ পাচ্ছেন
বুধবার, ১৮ জুলাই ২০১৮



মো. সাবিরুল ইসলাম

বঙ্গ-নিউজঃ   ব্যক্তিগত পর্যায়ে সাধারণ ক্ষেত্রে “জনপ্রশাসন পদক-২০১৮” এ মনোনিত হয়েছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোঃ সাবিরুল ইসলাম। ইউনিয়ন মুক্তিযুদ্ধ জাদুঘর ও লাইব্রেরি স্থাপন করার কার্যক্রম গ্রহণ ও বাস্তবায়নের জন্য তিনি এ পদক পাচ্ছেন। আগামী ২৩ জুলাই গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে তিনি পদক গ্রহণ করবেন বলে জানিয়েছে জেলা প্রশাসন ।

জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম কে এ পদকে ভূষিত করায় জেলা প্রশাসনের সকল শাখার কর্মকর্তা কর্মচারিরা আনন্দ প্রকাশ করেছেন। মঙ্গলবার বিকেলে তারা জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম কে ফুল দিয়ে অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, ইতোমধ্যে এ জেলার ৩১টি ইউনিয়ন পরিষদে ইউনিয়ন মুক্তিযুদ্ধ জাদুঘর ও লাইব্রেরি স্থাপন করা হয়েছে এবং অবশিষ্ট ইউনিয়নসমূহে মুক্তিযুদ্ধ জাদুঘর ও লাইব্রেরি স্থাপনের কাজ চলমান রয়েছে। সুনামগঞ্জে কাজে যোগদানের পর থেকে হাওরের ফসলরক্ষা বাধের কাজে অনিয়ম দুরীকরণে পদক্ষেপ গ্রহণসহ বিভিন্ন গুরুত্বপুর্ণ কাজের ক্ষেত্রে তিনি সফলতা অর্জন করে চলেছেন।

বাংলাদেশ সময়: ৩:৫৪:০২   ২৫৭০ বার পঠিত   #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

Wishing’র আরও খবর


Alex Righetto, a fine arts painter; He Himself
মধ্যনগর উপজেলাবাসীকে মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন
সুনামগঞ্জ -১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন ভাইয়ের পক্ষ থেকে সবাইকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন।
বঙ্গবন্ধুর জন্মদিনে বিনম্র শ্রদ্ধা - আলমগীর খসরু
লেখক, প্রকাশক ও সংগঠক বায়েজীদ মাহমুদ ফয়সল-এর শুভ জন্মদিন আজ
আজ মেজর সুমন তালুকদারের জন্মদিন
শুভ বড়দিন
আমেরিকা থেকে অনুপ্রেরনার সত্য জীবন গল্প শোনালেন বাংলাদেশের গর্বিত সন্তান আমেরিকান নাগরিক বিশ্বসেরা পরিসংখ্যান বিজ্ঞানী প্রফেসর ড. মীর মাসুম আলী
তরুণ প্রজন্মের অহংকার ‘শেখ হাসিনার’ ৭৫তম জন্মদিন আজ
বাউল শাহ আব্দুল করিমের মৃত্যু বার্ষিকী আজ

আর্কাইভ