সিপিএলের নাম-লোগো উন্মোচন

Home Page » খেলা » সিপিএলের নাম-লোগো উন্মোচন
রবিবার, ১৬ জুন ২০১৩



cpl-logo-sm20130615091054-300x200.jpgবঙ্গ- নিউজ ডটকমঃ ক্যারিবীয় প্রিমিয়ার লিগের (সিপিএল) উদ্বোধনী আসরে অংশ নিতে যাওয়া ছয় ফ্র্যাঞ্চাইজির নাম ও লোগো উন্মোচন করেছে। শুক্রবার এক বিজ্ঞপ্তিতে কর্তৃপক্ষ এ তথ্য জানায়। ৩০ জুলাই শুরু হবে এই টুর্নামেন্ট।ফ্রাঞ্চাইজিগুলোর নাম জানাতে সামাজিক যোগাযোগ ওয়েবসাইটে আহবান করা হয়। সিপিএল প্রধান ড্যামিয়েন ও’ডোনোহো বললেন, দলের নাম ও লোগো চূড়ান্ত হওয়ায় আমরা রোমাঞ্চিত। আমার বিশ্বাস প্রত্যেকটি দেশের সংস্কৃতি ও বৈশিষ্ঠ্যের সঙ্গে মানানসই হয়েছে ওগুলো। আমি নিশ্চিত প্রত্যেক দল তাদের নামের যথার্থতা বুঝে খেলবে। আমাদের ভক্তদের অনুপ্রেরণায় এসব নামগুলো এসেছে।

প্রত্যেকটি দলে ১৫ সদস্য চূড়ান্ত করা হয় ৬ জুন। এই লিগে মারলন স্যামুয়েলস, কাইরন পোলার্ড, সুনিল নারিন, ক্রিস গেইল, ড্যারেন স্যামি ও ডোয়াইন ব্রাভোর মতো শীর্ষ ওয়েস্ট ইন্ডিজ তারকারা ফ্র্যাঞ্চাইজি খেলোয়াড়। আর বিদেশি ফ্র্যাঞ্চাইজি খেলোয়াড় হয়ে খেলবেন রিকি পন্টিং, মুত্তিয়া মুরালিধরন, শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ, হার্শেল গিবস ও রস টেলর।

ফ্র্যাঞ্চাইজি দলের নাম গুল হল: এন্টিগায়া- এন্টিগায়া হকবিলস, বার্বাডোজ- বার্বাডোজ ট্রাইডেন্টস, গায়ানা- গায়ানা আমাজন ওয়ারিয়র্স, জ্যামাইকা- জ্যামাইকা তাল্লাওয়াহস, ত্রিনিদাদ এন্ড টোবাগো- টিএন্টটি রেড স্টিল, সেন্ট লুসিয়া- সেন্ট লুসিয়া জোকস।

বাংলাদেশ সময়: ২১:১৯:১৭   ৫১৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলা’র আরও খবর


ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
সুনামগঞ্জ স্টেডিয়ামে দু’দিনব্যাপী কুস্তি উৎসব কাল থেকে শুরু
অসাধারণ জয় ও দ্বিতীয় রাউন্ডে আর্জেন্টিনা
আর্জেন্টিনার জয় ও বাংলাদেশের উল্লাস -ভিডিও পোস্ট করল ফিফা
আজ মেসির জন্য মেক্সিকোর বিরুদ্ধে খেলাটি ‘বাঁচা-মরার লড়াই’
বিশ্ব কাপ ফুটবলে ইরানের কাছে হেরে গেল ওয়েলস
সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া ফুটবল দলের ১০ কোচ
হার দিয়ে মেসিদের বিশ্বকাপ শুরু
শুরুর বাঁশিতে ফুটবলের পৃথিবী

আর্কাইভ