নাইজেরিয়ার বিরুদ্ধে তাবিজ পরে নেমেছিলেন মেসি! (ভিডিও)

Home Page » প্রথমপাতা » নাইজেরিয়ার বিরুদ্ধে তাবিজ পরে নেমেছিলেন মেসি! (ভিডিও)
শুক্রবার, ২৯ জুন ২০১৮



ছবি:ইন্টারনেট থেকে  স্বপন চক্রবর্তী, বঙ্গ-নিউজ: রামা প্যানতোরোত্তো নামের এক সাংবাদিক দাবি করেছেন, নাইজেরিয়ার বিরুদ্ধে তাবিজ পরে নেমেছিলেন মেসি। আর সেই তাবিজ আর্জেন্টাইন তারকাকে তিনিই দিয়েছিলেন। রামা টুইটারে লিখেছেন, ‘আমার মা ওই তাবিজটা আমাকে দিয়েছিলেন। মা বলেছিলেন, এই তাবিজ দুভার্গ্যকে কাছে ঘেঁষতে দেবে না। নাইজেরিয়ার বিরুদ্ধে নামার আগে আমি ওটা মেসিকে দিয়েছিলাম। ও সেটা পরেই খেলেছে’ ম্যাচ শেষে সাংবাদিক বৈঠকে এসেছিলেন মেসি। রামা তখনই সবার নজর এড়িয়ে মেসির কাছে জানতে চেয়েছিলেন, তিনি সেই তাবিজটা পরে খেলেছেন কি না! মেসি বাঁ-পায়ের মোজার ভিতর থেকে সেটা বের করে রামাকে দেখান।

কথা বলতে বলতে বাঁ-পায়ের মোজার ভিতর থেকে কী যেন একটা লাল রঙের জিনিস দেখাচ্ছিলেন লিওনেল মেসি। লাল রঙের সেই জিনিসটা ঠিক কী, পাশে দাঁড়িয়ে থাকা সাংবাদিকদের অনেকেই বুঝতে পারেন নি। বুঝলেন শুধু রামা প্যানতোরোত্তো। কাউকে কিছু না বলে মেসির দিকে তাকিয়ে শুধু হাসলেন। পরে মেসি সেই লাল রঙা জিনিসটা সবাইকে দেখালেন।

মেসি বলেন, এ ম্যাচের আগে একটি তাবিজ পাঠায় আমার মা। সেই তাবিজ পরে খেলি আমি। এ কারণে গোল পেয়েছি। দলও জিতেছে। প্রশ্ন তাহলে কী সেটি তাবিজই ছিল? সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ।

যদি হয়েই থাকে, তাহলে নিশ্চয়ই বিশ্বের কোটি কোটি আর্জেন্টাইন সমর্থক চাইবেন-যেন পরের ম্যাচেও তা পরে খেলেন ফুটবলের বরপুত্র। কারণ, স্বপ্ন পূরণে তার সেরাটা যে খুবই দরকার।

নকআউট পর্বে তারণ্যনির্ভর ফ্রান্সের মুখোমুখি হবে আর্জেন্টিনা। স্বাভাবিকভাবেই এ মহারণে যে জিতবে কোয়ার্টারে উঠে যাবে। হেরে গেলে বাড়ি ফিরবে।

আরও জানতে সেই মুহূর্তের ভিডিওটি দেখুন…

বাংলাদেশ সময়: ১০:৩০:২২   ৭১৭ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ