গাজীপুর সিটি নির্বাচনে উন্নয়নের ধারা যে রক্ষা করতে পারবে ভোটাররা তাকেই ভোট দিবে — স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল

Home Page » প্রথমপাতা » গাজীপুর সিটি নির্বাচনে উন্নয়নের ধারা যে রক্ষা করতে পারবে ভোটাররা তাকেই ভোট দিবে — স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল
রবিবার, ২৪ জুন ২০১৮



 ---

মো:ফজলুল হক. বঙ্গ নিউজ: সরকারের পক্ষ থেকে গাজীপুর সিটি নির্বাচনে যে প্রার্থী উন্নয়নের ধারা রক্ষা করতে পারবে ভোটার তাকে ভোট দিয়ে বিজয়ী করবেন বলে মন্তব্য করেছেন স্ব-রাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল । মন্ত্রী রোববার দুপুরে গাজীপুরের কালিয়াকৈরের সফিপুর আনসার ভিডিপি একাডেমী ইয়াদ আলী প্যারেড গ্রাউন্ডে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সার্কেল অ্যাডজুট্যান্ট, সহকারী অ্যাডজুট্যান্ট, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা পদে ১৯১জন নব নিয়োগপ্রাপ্ত কর্মকর্তা মৌলিক প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজের অভিবাদন গ্রহণ ও প্যারেড পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, গাজীপুর সিটি নির্বাচনে ভোটাররা যাকে ইচ্ছা তাকে ভোট দেবে নির্বাচন নিয়ে সরকারের পক্ষ থেকে কোন ম্যাসেজ নেই। তবে নির্বাচনে যে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারবে তাকেই ভোট দিবেন ভোটাররা। তবে নির্বাচন কমিশন একটি অভাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপরহার দিবে এটাই সরকারের প্রত্যাশা।
আনসার সদস্যরা সংসদ নির্বাচনে প্রত্যন্ত অঞ্চলে সব সময় দায়িত্ব পালন করে থাকেন। আগামী নির্বাচনেও আনসার সদস্যদের গুরু দায়িত্ব থাকবে। সে লক্ষে আনসার সদস্যদের প্রস্তুত করা হচ্ছে বলেও জানান মন্ত্রী ।
এসময় মন্ত্রী সেরা চৌকসে মোঃ মাহাবুব-উজ জামান, বেষ্ট ড্রিলে মোঃ শাহাদাৎ হোসেন ও বেষ্ট ফায়ারারে মোঃ আশিকুর রহমানের হাতে পুরস্কার প্রদান করেন ।

কুচকাওয়াজ প্রদর্শনীতে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী মহাপরিচালক মেজর জেনারেল শেখ পাশা হাবিব উদ্দিন, এ বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মুহম্মদ নূরুল আলম, উপ-মহাপরিচালক (প্রশাসন) কর্নেল মহিউদ্দীন মোঃ জাবেদ, উপ-মহাপরিচালক (প্রশিক্ষণ) একেএম মিজানুর রহমান, উপ-মহাপরিচালক (অপারেশন) দিলীপ কুমার বিশ্বাস ও ভারপ্রাপ্ত কমান্ড্যান্ট (একাডেমি) সাইফুদ্দিন মোহাম্মদ খালেদ-সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯:৫৮:৩৪   ৭৩৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ