ময়মনসিংহের পৃথক দুই স্থানে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

Home Page » প্রথমপাতা » ময়মনসিংহের পৃথক দুই স্থানে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
শুক্রবার, ২২ জুন ২০১৮



প্রতীকি ছবি  বঙ্গ-নিউজ:মাদকবিরোধী অভিযানের সময় ময়মনসিংহের পৃথক দুই স্থানে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২১ জুর) দিবাগত রাতে জেলার তারাকান্দা ও ত্রিশালে এ ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধে নিহতরা হলেন- তারাকান্দা উপজেলার আলী হোসেন (৪৩) ও ত্রিশালের স্বপন মিয়া (৪০)।

ডিবি পুলিশের ওসি আশিকুর রহমান বলেন, রাত ৩টার দিকে তারাকান্দা উপজেলা সদরের ফুলপুর সড়কের পাশে কয়েকজন মাদকের চালান নিয়ে ভাগাভাগি করছেন, এমন খবর পেয়ে জেলা গোয়েন্দা শাখার একটি দল এবং তারাকান্দা থানা পুলিশ যৌথ অভিযান চালায়। এ সময় মাদক বিক্রেতারা পুলিশ এসেছে টের পেয়ে ইট-পাটকেল নিক্ষেপসহ এলোপাতারি গুলি বর্ষণ শুরু করেন। পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে এক পর্যায়ে মাদক বিক্রেতারা পালিয়ে যায়। পরে আলী হোসেন নামে এক মাদক বিক্রেতাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে ত্রিশাল থানার ওসি জাকিউল ইসলাম বলেন, রাত সাড়ে ৩টার দিকে ত্রিশাল উপজেলার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সড়কের একটি পরিত্যক্ত ঘরে কয়েকজন মাদক বিক্রেতার অবস্থান টের পেয়ে ঘেরাও করে পুলিশ। এ সময় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে স্বপন মিয়া নামের এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন।

পুলিশ জানিয়েছে, নিহতরা মাদক বিক্রির সঙ্গে জড়িত। ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে। নিহত আলীর বিরুদ্ধে ২৫টি এবং স্বপন মিয়ার বিরুদ্ধে একটি হত্যা ও মাদকের ৮টি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১১:০৬:৫৩   ৫৩২ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ