ঈদে নৌকায় ঘুরতে গিয়ে লাশ হলো ৪ শিশু

Home Page » সংবাদ শিরোনাম » ঈদে নৌকায় ঘুরতে গিয়ে লাশ হলো ৪ শিশু
শনিবার, ১৬ জুন ২০১৮



gazipur বঙ্গ নিউজ, গাজীপুর প্রতিনিধি- গাজীপুরে ঈদুল ফিতর উপলক্ষে ঘুরতে গিয়ে নৌকাডুবিতে চার শিশুর মৃত্যু হয়েছে। এ সময় জীবিত ৫ জনকে উদ্ধার করা হয়েছে। শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে জেলার কোনাবাড়ি বাইমাইল এলাকার একটি বিলে এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন— পাবনার মজিবর রহমানের দুই সন্তান মীম (৭) ও সোহাগ (১০), টাঙ্গাইলের সাইফুল ইসলামের মেয়ে সাদিয়া (৯) এবং জামালপুরের খোকনের মেয়ে পারভীন (১১)।পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকেলে ওই এলাকার বিলের পানিতে ছোট নৌকায় করে নয়জন ঘুরছিল। হঠাৎ নৌকাটি ডুবে যায়। এ সময় তাদের আর্তচিৎকারে স্থানীয়রা পানি থেকে পাঁচজনকে জীবিত উদ্ধার করতে সক্ষম হয়। আর চার শিশুর লাশ উদ্ধার করে।

নৌকাডুবি থেকে বেঁচে যাওয়া নয়ন হোসেনের বাবা পাবনার আশরাফ আলী জানান, হতাহতরা সবাই ৮নং ওয়ার্ডের স্থানীয় আব্দুল মালেকের বাড়িতে পরিবারের সঙ্গে ভাড়া থাকতো। ছোট একটি ডিঙ্গি নৌকায় ৯ জন শিশুকে উঠানো মাঝির উচিত হয়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাতে তিনি আরও বলেন, ‘মাঝি ছিল অন্তত ৭০ বছর বয়সী বৃদ্ধ। এতোগুলো শিশুকে নিয়ে বিলের পানিতে ফেলে রেখেই মাঝি সাঁতরে পালিয়ে যান।’

জয়দেবপুর থানাধীন ভোগড়া পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক রেজাউল করিম জানান, মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার কারণ চিহ্নিতসহ জিজ্ঞাসাবাদের জন্য অজ্ঞাত মাঝিকে আটকে অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ২২:১৯:২২   ৪৫৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সংবাদ শিরোনাম’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ