মেঘনা নদীতে যাত্রীবাহী ট্রলারে বজ্রপাতে নারীসহ মৃত ৩ আহত ১০

Home Page » প্রথমপাতা » মেঘনা নদীতে যাত্রীবাহী ট্রলারে বজ্রপাতে নারীসহ মৃত ৩ আহত ১০
বুধবার, ১৩ জুন ২০১৮



প্রতীকি ছবি  বঙ্গ-নিউজ: নরসিংদীর মেঘনা নদীতে যাত্রীবাহী একটি ট্রলারে বজ্রপাতে নারীসহ ৩ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো ১০ যাত্রী। এদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

গতকাল বিকাল ৩টার দিকে নরসিংদীর চরাঞ্চল করিমপুরের মেঘনা নদীর মোহনায় এ ঘটনা ঘটে। গুরুতর আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে দু’জনকে মুমূর্ষু অবস্থায় ঢাকায় পাঠানো হয়।

নিহতরা হলেন- আলোকবালী গ্রামের ফরিদা ইয়াসমিন (৫০), একই গ্রামের রেহেনা বেগম (৪০) ও সেলিম মিয়া। আহতরা হলেন- ছানাউল্লাহ মিয়া, রুবেল মিয়া, আলী হোসেন, ফরহাদ মিয়া, জাবেদ ও ভুট্টো মিয়া।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দুপুর আড়াইটার দিকে নরসিংদীর বিপিন সাহার ঘাট থেকে দুই শতাধিক যাত্রী নিয়ে ইঞ্জিনচালিত নৌকা (ট্রলার) সদর উপজেলার চরাঞ্চল আলোকবালী যাচ্ছিল।

নৌকাটি চরাঞ্চলের করিমপুরের কাছাকাছি পৌঁছলে মুষলধারে বৃষ্টি ও বজ্রপাত শুরু হয়। এরই মধ্যে নৌকাটি মেঘনা নদীর করিমপুর মোহনায় পৌঁছলে বিকট শব্দে আগুনের গোলাকৃত একটি বস্তু নৌকার উপর পড়ে। এ সময় নৌকার ছাদে বসা সেলিম নামে একজন দগ্ধ হয়ে মারা যান। আহত হন আরো ১২ জন। পরে নৌকার অন্য যাত্রীরা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিলে আরো দু‘জন মারা যান। গুরুতর আহত আরো দুজনকে মুমূর্ষু অবস্থায় ঢাকায় পাঠানো হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শী মনু মিয়া বলেন, প্রচণ্ড বৃষ্টি হচ্ছিল। বিকট শব্দের সঙ্গে বজ্রপাত। এরই মধ্যে আগুনের একটি গোলা পড়লো। এ সময় ছাদে থাকা একজন সঙ্গে সঙ্গে পুড়ে মারা যান। অন্যরা আগুনে দগ্ধ হন। অপর প্রত্যক্ষদর্শী হাসিব বলেন, বজ্র্রপাত পড়ার সঙ্গে সঙ্গে নৌকার ছাদে আগুন লেগে যায়। এ সময় হুড়াহুড়ি করে নৌকার বেশকিছু যাত্রী পানিতে ঝাঁপ দেন। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।

বাংলাদেশ সময়: ১২:৫২:৩৯   ৪৬২ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ