একই ফ্ল্যাট থেকে কলেজ শিক্ষিকা ও ব্যাংকারের লাশ উদ্ধার

Home Page » জাতীয় » একই ফ্ল্যাট থেকে কলেজ শিক্ষিকা ও ব্যাংকারের লাশ উদ্ধার
সোমবার, ৭ মে ২০১৮



ছবি সংগৃহীত বঙ্গ-নিউজ: ফরিদপুরে সাজিয়া বেগম নামে সরকারি কলেজের এক শিক্ষিকা ও ফারুক হাসান নামে সোনালী ব্যাংকের এক কর্মকর্তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (৬ মে) রাত ১১টার দিকে শহরের দক্ষিণ ঝিলটুলি এলাকায় একটি চারতলা ভবনের নিচতলায় ব্যাংকার ফারুক হাসানের ফ্ল্যাট থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

ফরিদপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাছিম জানান, সাজিয়া বেগম ফরিদপুর সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজের গার্হস্থ্য অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক। তিনি ২৯তম বিসিএসে শিক্ষা ক্যাডারে চাকরিতে যোগ দেন। আর ফারুক হাসান সোনালী ব্যাংক ফরিদপুর শহর শাখায় কর্মরত ছিলেন। তারা একই ভবনে পাশাপাশি ফ্ল্যাটে থাকতেন।

ফরিদপুর জেলা পুলিশের অ্যাডিশনাল এসপি আতিকুল ইসলাম বলেন, ফারুক হাসানের লাশটি ছিল ঝুলন্ত অবস্থায়। আর সাজিয়া বেগমের লাশ রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে ছিল। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাটির তদন্ত করা হবে।

তিনি বলেন, রাত সাড়ে ১০টার দিকে বাড়ি-মালিকের ছেলে ওই ফ্ল্যাটের মূল দরজা খোলা পান। তিনি উঁকি দিয়ে ঝুলন্ত অবস্থায় একজনের লাশ দেখে চিৎকার দেন। চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে আসেন। পরে তারা পুলিশে খবর দিলে লাশটি উদ্ধার করা হয়।

ওসি এএফএম নাসিম বলেন, বাড়ির যে ফ্ল্যাটে সাজিয়া থাকতেন তার পাশের ফ্ল্যাটেই ভাড়া থাকতেন ফারুক। ওপরের তলায় বাড়ির মালিক থাকেন।

ওসি বলেন, সাজিয়ার মুখমণ্ডল রক্তাক্ত ছিল। মনে হয়েছে দেয়ালের সঙ্গে আঘাত করা হয়েছে। তার স্বামী ঢাকায় ব্যবসা করেন বলে পুলিশ জানতে পেরেছে। মাঝেমধ্যে তিনি ফরিদপুরে আসতেন। তবে ফারুকের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। তিনি বিবাহিত কি-না তাও জানা যায়নি। মনে হচ্ছে সাজিয়া বেগমকে হত্যার পর ফারুক হাসান আত্মহত্যা করেছেন।

ওসি আরও জানান, দুইজনের মধ্যে প্রেমের সম্পর্কও থাকতে পারে। তবে সব বিষয় মাথায় রেখে তদন্ত চলছে। লাশ দুটির ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তাদের স্বজনদের খবর দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১১:৩৮:৪৩   ৫৭০ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ