এস.এস.সি তে চমক দেখালো  লায়েছ ভূঁইয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরা

Home Page » বিবিধ » এস.এস.সি তে চমক দেখালো  লায়েছ ভূঁইয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরা
রবিবার, ৬ মে ২০১৮



বিভাগীয় প্রতিনিধি,বঙ্গনিউজঃ
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার দক্ষিণ বংশীকুণ্ডা ইউনিয়নের লায়েছ ভূঁইয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরা সদ্য প্রকাশিত এস,এস,সি ফলাফলে  চমক দেখিয়েছে।২০১৪ সালে বিদ্যাপীঠটি প্রতিষ্ঠিত হওয়ার পর এবারই প্রথম মাধ্যমিক পরীক্ষায় অংশ গ্রহণ করে তারা।প্রাপ্ত ফলাফলে দেখা যায় তিন জন এ+ ও পাঁচজন এ গ্রেড সহ ৪০ জন পরীক্ষার্থীর মাঝে ৩২ জন দপরীক্ষার্থী কৃতিত্বপূর্ণ দধদধফলাফল করে।পাশের হার ৮০.০০%। এ+ প্রাপ্ত তিনজন হলো আকিব মাহমুদ আকাশ, শাহআলম সৌরভ,সজীব আহমেদ জয়।

জানতে চাইলে অত্র প্রতিষ্ঠাণের ভারপ্রাপ্ত অধ্যক্ষ,বিশিষ্ট শিক্ষানুরাগী মোঃ সিরাজ উদ্দিন বলেন “এই অর্জন আমাদের শিক্ষকদের আন্তরিক প্রচেষ্টার ফল,এই অর্জন আমাদের বিদ্যালয় কর্তৃপক্ষের আন্তরিক প্রচেষ্টার ফল।তবে শিক্ষার্থীরা যদি আর একটু শিক্ষকদের পরামর্শ মেনে চলতো তাহলে এর চেয়েও আরো ভালো ফলাফল আমরা  করতে পারতাম”।এসময় প্রতিষ্ঠানটির সাফল্য অব্যাহত রাখতে সকলের কাছে তিনি দোয়া কামনা করেন।

ফলাফলে সন্তোষ্টি প্রকাশ করে উক্ত প্রতিষ্ঠানের গভর্নিং বডির সদস্য ফজলুল হক বলেন- বিদ্যালয়ের ফলাফল সন্তোষ জনক।প্রতিষ্ঠানটির উত্তরোত্তর সাফল্য কামনা করি।দক্ষিণ বংশীকুণ্ডা ইউপি চেয়ারম্যান আজিম মাহমুদ ও এলাকার  সর্বস্থরের জনগনের পাশাপাশি ফলাফলে সন্তোষ প্রকাশ করেছেন অত্র প্রতিষ্ঠাণের প্রতিষ্ঠাতা,সভাপতি, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডি.আই.জি মোঃ আব্দুল বাতেন ভূঁইয়া ও অত্র  প্রতিষ্ঠানের শিক্ষক, কর্মচারী বৃন্দ।প্রতিষ্ঠানটির সাফল্যের ধারা অব্যাহত রাখতে এসময় তারা সকলের দোয়া ও অভিভাবকদের সহযোগিতা কামনা করেন।

উল্যেখ্য এর আগে বিগত ২০১৫ সালে জে.এস.সি তে ১০০%, ২০১৬ সালে জে.এস.সি তে ১৬ টি এ+ সহ ৯৮%,২০১৮ সালে জে.এস.সি তে ৯৪% পাশ করে এলাকা তথা বোর্ডের নজর কাঁড়তে সমর্থ হয় হাওর পারের গর্ব এই প্রতিষ্ঠানটি।

বাংলাদেশ সময়: ১৬:২৮:১৬   ২৪৪৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

বিবিধ’র আরও খবর


ইসলামী ব্যাংকে পর্যবেক্ষক নিয়োগ, সরানো নিয়ে প্রশ্ন
১৮ দিনে রেমিট্যান্স এসেছে ১০৫ কোটি ৯৯ লাখ ডলার: বাংলাদেশ ব্যাংক
দেখা হবে কতো দিনে: রাধাবল্লভ রায়
মধ্যনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ কামালের জন্মদিন পালন
দেশের ১৫ জেলায় ঝড়বৃষ্টির আভাস
প্রকাশিত সংবাদের প্রতিবাদ
ড. ইউনূসের মামলা বাতিল আবেদন শুনানি ১১ আগস্ট
সীমান্ত ভ্রমণের সাতটি দিন ও প্রাসঙ্গিক কিছু কথা ; পর্ব- ৩৪; স্বপন চক্রবর্তী
রোহিঙ্গা যুবক নুর বারেক আটক ,২০ লাখ টাকা উদ্ধার
ইসফাহান নেসফে জাহান

আর্কাইভ