সভাপতি ওবায়দুল হক মুন্সী, সম্পাদক জীবন কৃষ্ণ সরকারঃসুনামগঞ্জে গাঙচিল’র কমিটি গঠণ

Home Page » বিবিধ » সভাপতি ওবায়দুল হক মুন্সী, সম্পাদক জীবন কৃষ্ণ সরকারঃসুনামগঞ্জে গাঙচিল’র কমিটি গঠণ
রবিবার, ২৯ এপ্রিল ২০১৮



স্টাফ ররিপোর্টারঃ গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার ৮২তম কবি সম্মেলন, প্রকাশনা ও অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৭ এপ্রিল) বিকাল ৩ঘটিকায় সুনামগঞ্জ প্রেসক্লাব এ গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি কবি ওবায়দুল হক মুন্সী’র সভাপতিত্বে ও সিলেট বিভাগীয় কমিটির সমন্বয়ক কবি আব্দুুল ওয়াহিদ ও সুনামগঞ্জ শাখার সাধারণ সম্পাদক কবি ফজলুল হক দোলনের যৌথ সঞ্চালনায় শুরু হওয়া অনুষ্ঠানে গাঙচিল সাহাত্য ও সংস্কৃতি পরিষদের সুনামগঞ্জ জেলা শাখার কমিটি ২০১৮ ঘোষণা করা হয়েছে।এতে সভাপতি ওবায়দুল হক মুন্সী ও সাধারণ সম্পাদক কবি ও কলামিস্ট জীবন কৃষ্ণ সরকার কে নির্বাচিত করা হয়েছে।এসময়  অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন  শ্রম পরিচালক ও গাঙচিল প্রধান সমন্বয়ক অধ্যক্ষ খান আখতার হোসেন, বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত গীতিকার শেখ এম এ ওয়ারিশ,বাগেরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কবি ও উপন্যাসিক নজরুল ইসলাম টুকু,ঢাকা মহানগর শাখার সাধারণ সম্পাদক কবি শাহী সবুর, হবিগঞ্জ জেলা শাখার সভাপতি এ্যাড. এস এম ইলিয়াস, ছড়াকার ও কবি অজিত রায় ভজন, কবি ও প্রকাশক মামুন সুলতান, সিলেট শাখার আহবায়ক কবি কামাল আহমদ, হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক শহীদুজ্জামান চেীধুরী, কবি বিমান তালুকদার,কবি মোসায়েল আহমদ, ছাড়াকার মিনহাজ ফয়সল প্রমুখ।

সভায় বিভিন্ন ক্ষেত্রে অবধান রাখায়, শ্রম পরিচালক ও গাঙচিল প্রধান সমন্বয়ক অধ্যক্ষ খান আখতার হোসেন, গীতিকার শেখ এম এ ওয়ারিশ, এস এম শরিয়ত উল্লাহ, মোঃ ইয়াকুব বখ্ত বাহলুল, ধীরেন্দ্র কুমার দেবনাথ শ্যামল, কথাসাহিত্যিক ও সুরমা ডট টিভির পরিচালক আলী সিদ্দিক কে সম্মাননা স্বারক প্রদান করা হয়।

কার্যকরী কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি মশিউর রহমান, ফজলুল হক দোলন, শেখ এম আর রাসেল, মোঃ এমদাদ হোসেন, সহ-সাধারণ সম্পাদক জাকির হোসেন রাজু, সাংগঠনিক সম্পাদক তৈয়বুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক আ. জ নোমান, আতহার বাবরুল, সাহিত্য সম্পাদক মার্জিয়া সিদ্দিকা লিপি, সহ-সাহিত্য সম্পাদক মাহফুজ নাহিয়ান, প্রচার সম্পাদক হাবিবা নাজনিন, দপ্তর সম্পাদক আল-মাজিদ, নির্বাহী সদস্য আলী নেওয়াজ, ইমা আক্তার, ফাহাদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০:৪৭:৫২   ১০৬৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

বিবিধ’র আরও খবর


ইসলামী ব্যাংকে পর্যবেক্ষক নিয়োগ, সরানো নিয়ে প্রশ্ন
১৮ দিনে রেমিট্যান্স এসেছে ১০৫ কোটি ৯৯ লাখ ডলার: বাংলাদেশ ব্যাংক
দেখা হবে কতো দিনে: রাধাবল্লভ রায়
মধ্যনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ কামালের জন্মদিন পালন
দেশের ১৫ জেলায় ঝড়বৃষ্টির আভাস
প্রকাশিত সংবাদের প্রতিবাদ
ড. ইউনূসের মামলা বাতিল আবেদন শুনানি ১১ আগস্ট
সীমান্ত ভ্রমণের সাতটি দিন ও প্রাসঙ্গিক কিছু কথা ; পর্ব- ৩৪; স্বপন চক্রবর্তী
রোহিঙ্গা যুবক নুর বারেক আটক ,২০ লাখ টাকা উদ্ধার
ইসফাহান নেসফে জাহান

আর্কাইভ