রথীশ চন্দ্রের স্ত্রী দীপার কথিত প্রেমিক কামরুল মাস্টার ১০ দিনের রিমান্ডে

Home Page » জাতীয় » রথীশ চন্দ্রের স্ত্রী দীপার কথিত প্রেমিক কামরুল মাস্টার ১০ দিনের রিমান্ডে
শুক্রবার, ৬ এপ্রিল ২০১৮



 

 

ছবি সংগৃহীত-দীপা ও কামরুল

বঙ্গ-নিউজ: রংপুরের বিশেষ জজ আদালতের পাবলিক প্রসিকিউটর-পিপি রথীশ চন্দ্র ভৌমিক বাবুসোনাকে হত্যার ঘটনায় গ্রেপ্তার তাজহাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কামরুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ এপ্রিল) রাত পৌনে ১০টার দিকে রংপুরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আরিফা ইয়াসমিন মুক্তা এই রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রংপুরের কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) আল আমিন জিজ্ঞাসাবাদের জন্য কামরুলের ১০ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে বিচারক ১০ দিনই রিমান্ড মঞ্জুর করেন। এছাড়াও রথীশ চন্দ্রের স্ত্রী স্নিগ্ধা সরকার দীপা ও দুই স্কুলছাত্র আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। পরে তাদের কারাগারে নিয়ে যাওয়া হয়।

প্রসঙ্গত, পাঁচ দিন ধরে নিখোঁজ থাকার পর গত মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে নগরীর তাজহাট মোল্লা পাড়ার একটি বাসা থেকে রথীশ চন্দ্রের গলিত লাশ উদ্ধার করে পুলিশ।আইনজীবী রথীশ চন্দ্র্র ভৌমিক

জঙ্গি-জামায়াত বা ব্যক্তিগত বিরোধসহ বিভিন্ন কারণে তিনি নিখোঁজ হতে পারেন এমন ধারণা থেকে তাকে উদ্ধারে অভিযান চালায় আইনশৃঙ্খলা বাহিনী। পরে মরদেহ উদ্ধারের পর আইনশৃঙ্খলা বাহিনী জানায় স্ত্রীরই পরিকল্পনাতেই খুন হন আইনজীবী রথীশ।

খুনের সঙ্গে জড়িত থাকতে পারে এমন সন্দেহে নিহত রথীশ চন্দ্রের স্ত্রী দীপা ভৌমিক, কন্যা অদিতি ভৌমিক এবং দীপা ভৌমিকের কথিত প্রেমিক কামরুল ইসলাম জাফরীকে গ্রেপ্তার করে পুলিশ।

মরদেহ উদ্ধারের পর র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ জানান, ২৯ মার্চ রাতেই রথীশ চন্দ্র ভৌমিককে হত্যা করা হয়। এ হত্যাকাণ্ডের ঘটনায় রথীশের স্ত্রী দীপা ভৌমিক ও তার এক সহযোগী জড়িত।

বেনজির আহমেদ বলেছিলেন, আটকের পর রথীশের স্ত্রী দীপা ভৌমিককে জিজ্ঞাসাবাদ করে জানা গেছে দুই মাস আগেই রথীশকে হত্যার পরিকল্পনা করেছিল তারা। তবে নানা কারণে সেটা তখন সম্ভব হয়নি। দীপার দেয়া তথ্য অনুযায়ী মঙ্গলবার রাতে রথীশের মরদেহ উদ্ধার করা হয়। পারিবারিক অশান্তি, বিদ্বেষ ও অবিশ্বাস এবং স্ত্রী দীপা ভৌমিকের ‘পরকীয়া’ কর্মকাণ্ড এ হত্যাকাণ্ডের পেছনে রয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০:৪১:৪৩   ৫৫৩ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ