এবার সংসদের হুইপ আতিককে তলব করেছে দুদক

Home Page » জাতীয় » এবার সংসদের হুইপ আতিককে তলব করেছে দুদক
বৃহস্পতিবার, ৫ এপ্রিল ২০১৮



ফাইল ছবি বঙ্গ-নিউজ: শেরপুর-১ আসনের সংসদ সদস্য এবং জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিককে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। ১৭ এপ্রিল (মঙ্গলবার) সকাল ১০টায় তাকে দুদকের প্রধান কার্যালয়ে হাজির থাকতে বলা হয়েছে।

আজ দুদকের উপপরিচালক কে এম মেসবাহ উদ্দিনের সই করা নোটিশ তার কাছে পাঠানো হয়েছে। এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য। এ নিয়ে গত চার দিনে ক্ষমতাসীন দলের চার সাংসদকে ডাকল দুদক।

জনসংযোগ কর্মকর্তা জানান, জ্ঞাত আয় বহির্ভূত অবৈধ সম্পদ অর্জন ও নিয়োগ বাণিজ্যসহ বিভিন্ন দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে আতিউর রহমানকে তলব করেছে দুদক।

নোটিশে বলা হয়েছে, আতিউর রহমানের বিরুদ্ধে তিনআনি বাজারে বিলাসবহুল বাড়ি ক্রয়, গ্রামে ৩০ একর জমিতে বাগানবাড়ি তৈরি, ঢাকার বসুন্ধরা ও বনশ্রীতে দুটি প্লট, ধানমন্ডি ও গুলশানে দুটি ফ্ল্যাটসহ নামে বেনামে শত কোটি টাকা অর্জন, নিয়োগবাণিজ্য, টিআর-কাবিখা, স্কুল-কলেজের এমপিওভূক্তি থেকে মোটা অংকের টাকা অর্জনসহ বিভিন্ন দুর্নীতির অভিযোগ রয়েছে।

এদিকে গতকাল নরসিংদী-২ আসনের সংসদ সদস্য কামরুল আশরাফ খান এবং খুলনা সদর আসনের সংসদ সদস্য মিজানুর রহমান খানকে তলব করে দুদক। এর মধ্যে কামরুল আশরাফ খানকে ১১ এপ্রিল এবং মিজানুর রহমানকে ১৬ এপ্রিল হাজির হতে বলা হয়েছে।

তার আগের দিন প্রিমিয়ার ব্যাংকের ১৩৪ কোটি টাকা আত্মসাতের অভিযোগে ঝালকাঠি-১ আসনের বজলুল হক হারুনকে (বিএইচ হারুন) তলব করেছিল দুদক। তিনিও আওয়ামী লীগের সংসদ সদস্য। তাকে ১১ এপ্রিল দুদকে হাজির হতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১:০১:৪৩   ৪৬৬ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ