জিদান-রোনালদো একসঙ্গে খেলবেন ?

Home Page » খেলা » জিদান-রোনালদো একসঙ্গে খেলবেন ?
মঙ্গলবার, ৩ এপ্রিল ২০১৮



ফাইল ছবি
বঙ্গ-নিউজঃ  রিয়াল মাদ্রিদের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। আর এর আগের রিয়াল তারকা ছিলেন বর্তমান কোচ জিনেদিন জিদান। ভাবুন তো দুই সময়ের সেরা দুই তারকাকে যদি একসঙ্গে মাঠে দেখা যায় তবে কেমন হবে। কিংবা দলের কোচ এবং সেরা তারকা খেলছেন এক দলে কেমন লাগবে তাদের খেলা দেখতে।

এমন অবশ্য হওয়ার সম্ভাবানা নেই। তবে ব্রাজিল তারকা মার্সেলো এমন এক স্বপ্ন দেখেন। আর তার সেই স্বপ্নের দলে আছেন জিদান এবং রোনালদো। এছাড়া জিদান-রোনালদোর দলের অধিনায়ক হিসেবে মাঠে থাকবেন লুকা মডরিচ। মার্সেলো অবশ্য সেই দলের নিজেকে দেখেনে না। তার জায়গায় তিনি রেখেছেন সাবেক ব্রাজিলিয়ান তারকা এবং বিশ্ব সেরা লেফট ব্যাক রবার্তো কার্লোসকে।

বার্সেলোনার কোন বর্তমান খেলোয়াড় মার্সেলোর দলে নেই। তবে সাবেক রাইট ব্যাক দানি আলভেজ আছেন মার্সেলোর স্বপ্নের দলে। আছেন নেইমার এবং মেসুত ওজিল। আর মার্সেলো সেন্ট্রাল ডিফেন্সে আস্থা রেখেছেন ব্রাজিল দলের থিয়াগো সিলভা এবং রিয়াল মাদ্রিদ সতীর্থ সাজিও রামোসের উপর। তার স্বপ্নের দলের গোলরক্ষক হুলিও সিজার।

তবে একটা জায়গায় মার্সেলো একটু স্বজনপ্রীতি করেছেন। নিজের নাম স্বপ্নের একাদশে না রাখলেও নিজ দেশ ব্রাজিলের ছয়জন খেলোয়াড়কে বেঁছে নিয়েছেন তিনি। তবে স্বপ্নের একাদশ বেছে নেওয়া কঠিন কাজ বলেও জানান সময়ের অন্যতম সেরা এই লেফট ব্যাক। নিজে খেলেছেন এমন এমন খেলোয়াড় নিয়ে দল সাজাতে বলতে তো মার্সেলো বিপাকেই পড়ে যান।

মার্সেলোর চোখে সেরা একাদশ: হুলিও সিজার, থিয়াগো সিলভা, সাজিও রামোস, রাবার্তো কালোর্স, দানি আলভেজ, ক্যাসেমিরো, জিনেদিন জিদান, লুকা মডরিচ, মেসুত ওজিল, ক্রিশ্চিয়ানা রোনালদো, নেইমার।

বাংলাদেশ সময়: ১৮:৫৯:৫৪   ৮৬৮ বার পঠিত   #  #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলা’র আরও খবর


ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
সুনামগঞ্জ স্টেডিয়ামে দু’দিনব্যাপী কুস্তি উৎসব কাল থেকে শুরু
অসাধারণ জয় ও দ্বিতীয় রাউন্ডে আর্জেন্টিনা
আর্জেন্টিনার জয় ও বাংলাদেশের উল্লাস -ভিডিও পোস্ট করল ফিফা
আজ মেসির জন্য মেক্সিকোর বিরুদ্ধে খেলাটি ‘বাঁচা-মরার লড়াই’
বিশ্ব কাপ ফুটবলে ইরানের কাছে হেরে গেল ওয়েলস
সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া ফুটবল দলের ১০ কোচ
হার দিয়ে মেসিদের বিশ্বকাপ শুরু
শুরুর বাঁশিতে ফুটবলের পৃথিবী

আর্কাইভ