ইউএস-বাংলা দুর্ঘটনা : হাসপাতাল ছেড়েছেন আরও তিনজন

Home Page » আজকের সকল পত্রিকা » ইউএস-বাংলা দুর্ঘটনা : হাসপাতাল ছেড়েছেন আরও তিনজন
বুধবার, ২৮ মার্চ ২০১৮



ফাইল ছবি
বঙ্গ-নিউজঃ নেপালে উড়োজাহাজ দুর্ঘটনায় আহত মেহেদী হাসান ও তাঁর স্ত্রী সাইদা কামরুন্নাহার স্বর্ণা চিকিৎসা শেষে আজ মঙ্গলবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ছাড়পত্র পান।

নেপালের কাঠমান্ডুতে ইউএস-বাংলার উড়োজাহাজ দুর্ঘটনায় আহত তিনজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিট ছেড়েছেন। আজ বুধবার বিকেলে মেডিকেল বোর্ডের ছাড়পত্র পাওয়ার পর তাঁরা হাসপাতাল ত্যাগ করেন।

তিনজনের মধ্যে বিকেল সাড়ে ৩টায় শেখ রাশেদ রুবায়েত এবং বিকেল সাড়ে ৪টায় মেহেদী হাসান ও তাঁর স্ত্রী সাইদা কামরুন্নাহার স্বর্ণা হাসপাতাল ছাড়েন।

হাসপাতাল ছাড়ার সময় রুবায়েত সাংবাদিকদের বলেন, ‘খুবই ভালো লাগছে। পরিবারের কাছে ফিরে যাচ্ছি। এই দুর্ঘটনায় যারা নিহত হয়েছেন তাঁদের পরিবারের প্রতি সমবেদনা। আর এখনো যারা ভর্তি রয়েছেন তাঁরা যেন দ্রুত সুস্থ হন সেই দোয়া করি।’

রুবায়েত তাঁর বোন ফারজানাকে নিয়ে ধানমণ্ডির বাসার উদ্দেশে হাসপাতাল ছাড়েন।

এরপর মেহেদী হাসান সাংবাদিকদের বলেন, বাকি সময় যেন ভালোভাবে থাকতে পারি এই দোয়া করবেন। মানুষের কল্যাণে যেন কাজ করতে পারি।

হাসপাতাল থেকে বাড়ি যাওয়ার অনুভূতি জানান স্বর্ণাও। তিনি বলেন, ‘আলহামদুলিল্লাহ। সবার কাছে দোয়া চাই, সারা জীবন যেন ভালো থাকতে পারি।’

চিকিৎসকরা ফলোআপের জন্য কয়েক সপ্তাহ পরে আবার আসতে বলছেন বলে জানান ওই তিনজন।

এর আগে সকালে মেডিকেল বোর্ডের অন্যতম সদস্য অধ্যাপক ড. আবুল কালাম জানান, নেপালে উড়োজাহাজ দুর্ঘটনায় আহত তিনজন সুস্থ হয়ে যাওয়ায় মেডিকেল বোর্ড তাঁদের ছুটি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

গত ১২ মার্চ নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে অবতরণের সময় বিধ্বস্ত হয় ইউএস-বাংলা এয়ারলাইনসের একটি উড়োজাহাজ। ওই দুর্ঘটনায় ২৭ বাংলাদেশিসহ এখন পর্যন্ত ৫২ জন নিহত হয়েছেন। বিমানটিতে ৭১ আরোহী ছিলেন।

বিমান বিধ্বস্ত হওয়ার ঘটনা জানতে নেপাল ও বাংলাদেশ সরকারের পক্ষ থেকে আলাদা তদন্ত কমিটি গঠন করা হয়। ইউএস-বাংলা এয়ারলাইনস কর্তৃপক্ষের দাবি, কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরের নিয়ন্ত্রণকক্ষ থেকে ভুল নির্দেশনা দেওয়ার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। তবে এ দাবি অস্বীকার করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১৮:৫৯:৩৬   ৬১৩ বার পঠিত   #  #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আজকের সকল পত্রিকা’র আরও খবর


নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করলেন হাজী মোহাম্মদ হারিজ খান
সেরে উঠলেন ক্যানসার রোগীরা
আশুলিয়ায় খুশবু রেস্তোরাঁ উদ্বোধন
ধর্মপাশায় ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে শিক্ষকদের কর্মসূচী
রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন
সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা ও কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি পণ্য সরবরাহ
সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা ও কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি পণ্য সরবরাহ
বিশ্বব্যাপী প্রবাসীদের প্রতি দায়িত্ব পালনে কূটনীতিকদের আন্তরিক হতে হবে: শেখ হাসিনা
শেখ রাসেলের ৫৮ তম জন্ম বার্ষিকী ও জাতীয় ইদুর নিধন
শেখ রাসেলের ৫৮ তম জন্ম বার্ষিকী ও জাতীয় ইদুর নিধন

আর্কাইভ