টাইগারদের বোলিং ঝড়ে লন্ডভন্ড শ্রীলঙ্কা

Home Page » ক্রিকেট » টাইগারদের বোলিং ঝড়ে লন্ডভন্ড শ্রীলঙ্কা
শুক্রবার, ১৬ মার্চ ২০১৮



 

ছবি:ইন্টারনেট থেকে বঙ্গ-নিউজ: কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে টস হেরে বাংলাদেশের আমন্ত্রণে ব্যাট করছে হাথুরুর লঙ্কানরা। যে দল জিতবে সেই দলই খেলবে ফাইনালে ভারতের বিপক্ষে। ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়।

আঙুলের চোট কাটিয়ে এই ম্যাচ দিয়ে নিদাহাস ট্রফিতে ফিরলেন অধিনয়াক সাকিব আল হাসান। নিজের প্রথম ম্যাচেই ভাগ্যকে পাশে পেলেন বাংলাদেশি এই অলরাউন্ডার। শুরুতেই বোলিং করতে আসে সাকিব আল হাসান। প্রথম ওভারে ৪ রান দিয়ে ওভার শেষ করে। নিজের দ্বিতীয় ওভারেই বোলিংয়ে এসে সাফল্য এনে দিলেন সাকিব আল হাসান। ইনিংসের তৃতীয় ওভারের প্রথম বলেই সাকিবকে লং অনের উপর দিয়ে বাউন্ডারিতে পাঠাতে চেয়েছিলেন গুনাথিলাকা। কিন্তু ঠিকমতো টাইমিং না হওয়ায় সেটি সাব্বির রহমানের হাতে তালুবন্দি হয় তিনি। আউট হওইয়ার আগে করে ৭ বলে মাত্র ৪ রান। কুশাল মেন্ডিসকে প্যাভিলিয়নে ফেরান মোস্তাফিজুর। এরপর থারাঙ্গাকে রান আউটের ফাঁদে ফেলে ফেরান মিরাজ। একই ওভারে দানুসকাকে মুশফিকের তালুবন্দি করেন মোস্তাফিজুর।

এই টুর্নামেন্টে এখন পর্যন্ত ছয় ম্যাচেই টস জেতা অধিনায়ক বোলিং নিলেন। অন্যদের মতো সাকিবও আজ টস জিতে বোলিং বেছে নেন। বাংলাদেশ দলে আজ একটি পরিবর্তন আনা হয়েছে। আবু হায়দার রনির পরিবর্তে খেলছেন অধিনায়ক সাকিব আল হাসান।

সংক্ষিপ্ত স্কোর:

শ্রীলঙ্কা: ৩৫/৪( ৬ ওভার)

বাংলাদেশ একাদশ তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম অপু।

শ্রীলঙ্কা একাদশ: উপুল থারাঙ্গা, দানুশকা গুনাথিলাকা, কুসল মেন্ডিস, দাসুন শানাকা, কুসল পেরেরা, থিসারা পেরেরা, জিবন মেন্ডিস, ইসুরু উদানা, আকিলা দনঞ্জয়া, নুয়ান প্রদিপ, আমিলা আপোন্সো।

বাংলাদেশ সময়: ২০:২৯:২৭   ৫৬৭ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ক্রিকেট’র আরও খবর


ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
১০ উইকেটে ইংল্যান্ডের জয় : ভারতের বিদায়
স্বপ্নের ফাইনালে পাকিস্তান :টি-টোয়েন্টি বিশ্বকাপ
বাংলাদেশের স্বপ্ন ভেঙে সেমিফাইনালে পাকিস্তান
পাকিস্তানকে গুঁড়িয়ে শ্রীলঙ্কার উৎসব
ভারতকে হারিয়ে পাকিস্তানের মধুর প্রতিশোধ
শনিবার সকালে ফিরছে বাংলাদেশ দল
টি-টোয়েন্টিতে কেমন হবেন ‘ওপেনার’ মুশফিক
ভুল বুঝতে পেরেছেন সাকিব!
সাকিবকে ছাড় দেবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড

আর্কাইভ