ক্যামেরাপারসন নির্যাতনের ঘটনায় লালমনিরহাটে সাংবাদিকদের মানববন্ধন

Home Page » প্রথমপাতা » ক্যামেরাপারসন নির্যাতনের ঘটনায় লালমনিরহাটে সাংবাদিকদের মানববন্ধন
বৃহস্পতিবার, ১৫ মার্চ ২০১৮



ফাইল ছবি

মিজানুর রহমান লালমনিরহাট প্রতিনিধিঃ বঙ্গ-নিউজঃ জাতির কল্যানে রক্তাক্ত সংবাদকর্মী, জেগে টে সাংবাদিকদের মানববন্ধনউঠো জাতির বিবেক - এ শ্লোগানে রক্তাক্ত সহকর্মীর ঘাতকদের শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে লালমনিরহাটে কর্মরত সাংবাদিক সমাজ।

বৃহস্পতিবার(১৫ মার্চ) সকাল ১১ টায় শহরের প্রান কেন্দ্র মিশন মোড়ে দুই ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন সাংবাদিকরা।

একটি বেসরকারী টেলিভিশনের বরিশাল ব্যুরো অফিসের ক্যামেরা পার্সন সুমন হাসানের উপর ডিবি পুলিশের বর্বরোচিত হামলার প্রতিবাদে লালমনিরহাটের সকল সংবাদকর্মী, রাজনীতিবিদ ও সুশিল সমাজের প্রতিনিধিরা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশ গ্রহন করেন।

সাংবাদিকের উপর হামলাকারী পুলিশ সদস্যের দৃষ্ঠান্ত মুলক শাস্তির দাবি করে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম, জেলা যুবলীগের যুগ্ন সম্পাদক এসএম জিয়া, লালমনিরহাট প্রেস ক্লাবের সভাপতি মোফাখখারুল ইসলাম মজনু, সম্পাদক আহমেদুর রহমান মুকুল, সিনিয়র সাংবাদিক এস গোকুল রায়, মফস্বল সাংবাদিক ফোরাম লালমনিরহাট ইউনিটের সভাপতি খোরশেদ আলম সাগর, সম্পাদক ও দৈনিক মানবকন্ঠ জেলা প্রতিনিধি আসাদুজ্জামান সাজু, বণিকবার্তার লালমনিরহাট জেলা প্রতিনিধি মোয়াজ্জেম হোসেন, নতুন সময় লালমনিরহাট জেলা প্রতিনিধি শাহিনুর ইসলাম প্রান্ত।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, এসএনএন নিউজের লালমনিরহাট জেলা প্রতিনিধি আজিজুল ইসলাম বারী, নিউজ ৭১ লালমনিরহাট জেলা প্রতিনিধি রাহেবুল ইসলাম টিটুল, আমাদের সময়. কম লালমনিরহাট জেলা প্রতিনিধি নুরনবী সরকার, নবদিগন্ত লালমনিরহাট
জেলা প্রতিনিধি ইউনুস আলীসহ প্রমূখ।

মানববন্ধনে বক্তারা ক্যামেরাপারসন সুমন হাসানের ওপর মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কতিপয় সদস্যদের অমানবিক নির্যাতনের বিচার দাবি করেন। প্রয়োজনে তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের ও চাকরিচ্যুত করার দাবিও জানান।

বাংলাদেশ সময়: ১৯:৫২:২০   ৬৯৩ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ