ভারতের বিপক্ষে টাইগারদের সম্ভাব্য টি-২০ একাদশ

Home Page » ক্রিকেট » ভারতের বিপক্ষে টাইগারদের সম্ভাব্য টি-২০ একাদশ
বুধবার, ১৪ মার্চ ২০১৮



ফাইল ছবি

বঙ্গ-নিউজঃ নিদাহাস ট্রফিেত এখন পর্যন্ত টিকে আছে বাংলাদেশ! কারণ এর আগে প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে হেরে টালমাটাল হয়ে পড়েছিলো টিম বাংলাদেশ। তবে শেষ ম্যাচে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে টি২০ ইতিহাসে সেরা ম্যাচ খেলে বাংলাদেশ। আর ওই ম্যাচে লঙ্কানদের ছুড়ে দেওয়া ২১৫ রানের টার্গেটে খেলতে নেমে মাত্র ৫ উইকেট হারিয়ে নিমিষেই স্পর্শ করে রেকর্ড করে তামিম-মুশফিককরা। তাদের এই অনাবদ্য জয়ের ধারেকাছে নেই এশিয়ার কোন দল। তার একটাই কারণ, দুইশ’র উপর রান তাড়া করে ম্যাচ জেতার এমন নজির কেউ গড়তে পারেনি। আজ যদি বাংলাদেশ ভারতের বিপক্ষে জিতে তবে ফাইনালে যেতে পারবে । এর আগে বাংলাদেশ ও ভারতের বিপক্ষে হেরে স্বাগতি শ্রীলঙ্কার নিদাহাস ট্রফিতে টিকে থাকাটাই এখন কঠিণ হয়ে দাঁড়ালো! তবে একাদশে একটি পরিবর্তন আসতে পারে। তাসকিনের জায়গায় আবু হায়দার রনিকে দেখা যেতে পারে।

সেই ধারাবাহিকতায় বুধবার ভারতের বিপক্ষে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে জয়ের লক্ষেই মাঠে নামবে বাংলাদেশ। দেখে নিন বাংলাদেশের সম্ভাব্য একাদশ:

টাইগারদের সম্ভাব্য একাদশ

তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, নাজমুল ইসলাম অপু।

বাংলাদেশ সময়: ১৬:০০:০৬   ৫৮০ বার পঠিত   #  #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ক্রিকেট’র আরও খবর


ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
১০ উইকেটে ইংল্যান্ডের জয় : ভারতের বিদায়
স্বপ্নের ফাইনালে পাকিস্তান :টি-টোয়েন্টি বিশ্বকাপ
বাংলাদেশের স্বপ্ন ভেঙে সেমিফাইনালে পাকিস্তান
পাকিস্তানকে গুঁড়িয়ে শ্রীলঙ্কার উৎসব
ভারতকে হারিয়ে পাকিস্তানের মধুর প্রতিশোধ
শনিবার সকালে ফিরছে বাংলাদেশ দল
টি-টোয়েন্টিতে কেমন হবেন ‘ওপেনার’ মুশফিক
ভুল বুঝতে পেরেছেন সাকিব!
সাকিবকে ছাড় দেবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড

আর্কাইভ