‘মওদুদ বিএনপির সংখ্যা তত্ত্বের নতুন জ্যোতিষ: ওবায়দুল কাদের

Home Page » জাতীয় » ‘মওদুদ বিএনপির সংখ্যা তত্ত্বের নতুন জ্যোতিষ: ওবায়দুল কাদের
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮



ফাইল ছবি-ওবায়দুল কাদের বঙ্গ-নিউজ: সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির সংখ্যা তত্ত্বের নতুন জ্যোতিষ মওদুদ আহমেদ। মওদুদ একজন বহুরূপী নেতা, রাজনীতিতে তিনি ডিগবাজীরর ওস্তাদ। আগে বিএনপিতে সংখ্যা তত্ত্বের জ্যোতিষ ছিলেন দলের মহাসচিব ফখরুল। এখন নতুন জ্যোতিষ মওদুদ। মওদুদ বলেছেন, খালেদা জিয়া একদিন কারাগারে থাকলে নাকি বিএনপির ১০ লাখ ভোট বাড়ে। আর আওয়ামী লীগের কমে। বিএনপির যে জনপ্রিয়তা বেড়েছে এর প্রমাণ কি?

আজ (২৩ ফেব্রুয়ারি) বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত ‘ঐতিহাসিক ৭ই মার্চ সোহরাওয়ার্দী উদ্যানের জনসভাকে সফল করার লক্ষ্যে মতবিনিময় সভা’য় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ফখরুল একবার বলেন আগামী নির্বাচনে আওয়ামী লীগ ২৫ সিট পাবে আবার বলেন, ৩০ সিট পাবে। ভোট দিবে জনগণ আর জ্যোতিষ ফখরুল এভাবেই সংখ্যাতত্ত্ব মিলিয়ে দিচ্ছে। দেশের জনগণ প্রধানমন্ত্রীর উন্নয়ন ও সততায় খুশি ও ঐক্যবদ্ধ।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরো বলেন, বিএনপির নেতা রিজভী- মওদুদ যত বেশি কথা বলবে তাদের ভোট তত কমবে। বিএনপির কিছু প্যাথলোজিক্যাল লায়ার আছে যারা ঘরে বসে ভাঙ্গা রেকর্ড বাজায়। দুর্নীতিবাজদের পক্ষে দেশের জনগণ নেই। প্রতিদিনই বিএনপির জনপ্রিয়তা কমছে। আওয়ামী লীগের জনপ্রিয়তা বাড়ছে।

ছাত্রলীগের সাবেক এই নেতা বলেন, আদালতের রায়ের বিরুদ্ধে বিদ্রোহ করে বিএনপি যুক্তরাষ্ট দূতাবাসে তান্ডব চালিয়েছে ভাংচুর করেছে। তারা আদালতের সামনে পুলিশের প্রিয়জন ভ্যানে হামলা চালিয়ে আগুন সন্ত্রাসীদের ছিনিয়ে নিয়েছে। সে দল এখন বলে তারা শান্তিপূর্ণ আন্দোলন চালিয়ে যাচ্ছে , এটা বাংলাদেশের মানুষ বিশ্বাস করে না।

তিনি বলেন, আইনশৃঙ্খলা বাহিনী আগের থেকে তৎপর থাকায় বিএনপি বিশৃঙ্খলা করার সাহস পাচ্ছে না। শান্তির কথা বলে জনগণের সহানুভূতি নেওয়ার চেষ্টা করছে। এটা তাদের কৌশল। তারা কি শান্তি চায়? ১৩,১৪,১৫ সালের পেট্রোল বোমা কি শান্তির পথ। আমাদের আরো সতর্ক থাকতে হবে।

৭ মার্চ জনসমাবেশকে জনসমুদ্রে পরিণত করার আহ্বান জানিয়ে সেতুমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণকে ইউনেস্কো কর্তৃক স্বীকৃতি দেওয়ায় জনসমাবেশ করে সম্মান দেখাবে আওয়ামী লীগ। ৭মার্চ নবজাগরণের ঢেউ দেখতে চাই। সমাবেশ সফল করার জন্য ঘরে ঘরে গিয়ে দাওয়াত দিতে হবে। আমরা বিএনপির অপকর্মের জবাব দিব জনগণের শক্তি দিয়ে।

দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তৃা করেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, দপ্তর সম্পাদক আবদুস সোবাহান গোলাপ ও মহানগরের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০:৩১:১৯   ৭৫২ বার পঠিত   #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ