ছাত্রকে পেটানোর দায়ে ছাত্রলীগ নেতা বহিস্কার

Home Page » বিবিধ » ছাত্রকে পেটানোর দায়ে ছাত্রলীগ নেতা বহিস্কার
বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর ২০১৭



বঙ্গ-নিউজ মোঃ শরিফুল ইসলাম হাতীবান্ধা থানা প্রতিনিধিঃ লালমনিরহাটের আদিতমারী উপজেলায় সাইকেল চুরির অভিযোগে এমদাদুল হক (১৩) নামে এক পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীকে পোটানোর ঘটনায় আদিতমারী উপজেলায় মহিষখোচা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক আশিক বাবুকে (২৮) বহিস্কার করা হয়েছে।
বুধবার রাতে উপজেলা আ’লীগ কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের ডাকা এক জরুরী সভায় এ সিন্ধান্ত গ্রহন করা হয়। আদিতমারী উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাইদুল ইসলাম সরকার বাবু বিষয়টি নিশ্চিত করেন।
অভিযুক্ত ছাত্রলীগ নেতা আশিক বাবু উপজেলার মহিষখোচা বাজারের প্রভাবশালী মোখলেছার রহমানের ছেলে এবং মহিষখোচা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক।
জানা গেছে, চুরির অভিযোগ এনে ৫ম শ্রেনীর শিক্ষার্থী ইমদাদুল হককে বুধবার সকালে উপজেলার মহিষখোচা ইউনিয়নের ছাত্রলীগ নেতা বাবু মহিষখোচা বাজারের পিছনে বাগান বাড়িতে নিয়ে গিয়ে গাছে বেধে পেটায়। এ সময় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে ভর্তি করান।
এ ঘটনায় বুধবার দুপুরের দিকে ওই শিক্ষার্থীর মা আঞ্জু বেগম বাদী হয়ে আদিতমারী থানায় একটি অভিযোগ দায়ের করেন।
আহত শিক্ষার্থী উপজেলার ওই ইউনিয়নের বারঘড়িয়া গ্রামের মৃত সফিকুল ইসলামের ছেলে এবং মহিষখোজা সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে এ বছর সমাপনি পরিক্ষায় অংশগ্রহন করে।
আদিতমারী উপজেলা ছাত্রলীগের সম্পাদক মাইদুল ইসলাম সরকার বাবু জানান, মহিষখোচা ইউনিয়নের যুগ্ন সাধারন সম্পাদক আশিক বাবু ৫ম শ্রেনীর ওই শিক্ষার্থীকে মারধর করাটা একদম ঠিক করেনি।
সে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছে। জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের সাথে আলোচনা করেই এই জরুরী সভা ডেকে উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দের উপস্থিতিতে তাকে ছাত্রলীগ থেকে বহিস্কার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১:০৭:৩৩   ৪১৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

বিবিধ’র আরও খবর


ইসলামী ব্যাংকে পর্যবেক্ষক নিয়োগ, সরানো নিয়ে প্রশ্ন
১৮ দিনে রেমিট্যান্স এসেছে ১০৫ কোটি ৯৯ লাখ ডলার: বাংলাদেশ ব্যাংক
দেখা হবে কতো দিনে: রাধাবল্লভ রায়
মধ্যনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ কামালের জন্মদিন পালন
দেশের ১৫ জেলায় ঝড়বৃষ্টির আভাস
প্রকাশিত সংবাদের প্রতিবাদ
ড. ইউনূসের মামলা বাতিল আবেদন শুনানি ১১ আগস্ট
সীমান্ত ভ্রমণের সাতটি দিন ও প্রাসঙ্গিক কিছু কথা ; পর্ব- ৩৪; স্বপন চক্রবর্তী
রোহিঙ্গা যুবক নুর বারেক আটক ,২০ লাখ টাকা উদ্ধার
ইসফাহান নেসফে জাহান

আর্কাইভ