আজ মাসুদ এ. খান’র জন্মদিন

Home Page » Wishing » আজ মাসুদ এ. খান’র জন্মদিন
সোমবার, ২৭ নভেম্বর ২০১৭



 মাসুদ এ. খান

বঙ্গ-নিউজঃ  বিশিষ্ট ভাষাকর্মী ,  মিডিয়া ব্যক্তিত্ব, পাবলিক স্পিকার, সফল টিভি উপস্থাপক, আন্তর্জাতিক উন্নয়ন গবেষক মাসুদ এ. খান এর আজ জন্মদিন।

তিনি জাতীয় উন্নয়ন ও গবেষণা সংস্থা বেটার বাংলাদেশ ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও দেশের সর্বপ্রথম প্রাইভেট উদ্যোগে প্রতিষ্ঠিত বহু ভাষা শিক্ষা ইন্সটিটিউট ঢাকা ল্যাগুয়েজ ক্লাব’র প্রতিষ্ঠাতা, ডিপ্লোম্যাটিক ম্যাগাজিন ‘দ্য ভয়েজ’ এর সম্পাদক ও প্রকাশক, এছাড়া ইংরেজী দৈনিক দ্য ডেইলি পিপলস টাইম এর প্রধান উপদেষ্টা, বাংলাদেশ হিউম্যান রাইটস ডেভেল্পমেন্ট কমিশনের উপদেষ্টা,দৈনিক আমার প্রানের বাংলাদেশ পত্রিকার প্রধান সম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয় এ্যালামনাই এ্যাসেসিয়েশন এর আজীবন সদস্য রোটারি ইন্টারন্যাশনাল সদস্য, বিবিএফ হাসপাতাল বরিশাল এর সদস্য, নলছিটি থানা কল্যাণ সমিতির আজীবন সদস্য, টি আই বির সন্মানিত সদস্য।

এছাড়া মিশর বাংলাদেশ ফ্রেন্ডশিপ এ্যাসেসিয়েশন’র প্রেসিডেন্ট এছাড়া ও বিভিন্ন  সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন।

উল্লেখ্য, ব্যবসায়ীদের সেরা সংগঠন এফবিসিসি আই’র ফরেন এ্যাফেয়ার্স ও মিডিয়া স্ট্যান্ডিং কমিটির কো-চেয়ারম্যান হিসেবে কাজ করছেন। এছাড়া সেন্ট্রি গ্রুপের একজন উপদেষ্টা ও ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান। সম্প্রতি তিনি গণচীনে সিভিল সোসাইটি কনফারেন্স বাংলাদেশের একমাত্র প্রতিনিধি হিসেবে বাংলাদেশের পক্ষে মুলবক্তা হিসেবে দেশের ইতিবাচক ভাবমূর্তি তুলে ধরে বিশ্বসভায় সকল বিশ্বনেতাদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছেন। তাদের কাজের স্বীকৃতি স্বরূপ তিনি অসংখ্য জাতীয় ও আন্তর্জাতিক স্বীকৃতি ও সম্মানে ভূষিত হয়েছেন।

ভাষাকর্মী মাসুদ এ. খান বরিশাল অন্তর্গত জালকাঠি জেলার নলসিটি উপজেলার নাচনমহল গ্রামে সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহন করেন। তিনি সকলের দোয়াপ্রার্থী যাতে তিনি দেশ ও মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করতে পারেন।

বাংলাদেশ সময়: ১০:৪৭:১৮   ১১০৮ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

Wishing’র আরও খবর


Alex Righetto, a fine arts painter; He Himself
মধ্যনগর উপজেলাবাসীকে মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন
সুনামগঞ্জ -১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন ভাইয়ের পক্ষ থেকে সবাইকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন।
বঙ্গবন্ধুর জন্মদিনে বিনম্র শ্রদ্ধা - আলমগীর খসরু
লেখক, প্রকাশক ও সংগঠক বায়েজীদ মাহমুদ ফয়সল-এর শুভ জন্মদিন আজ
আজ মেজর সুমন তালুকদারের জন্মদিন
শুভ বড়দিন
আমেরিকা থেকে অনুপ্রেরনার সত্য জীবন গল্প শোনালেন বাংলাদেশের গর্বিত সন্তান আমেরিকান নাগরিক বিশ্বসেরা পরিসংখ্যান বিজ্ঞানী প্রফেসর ড. মীর মাসুম আলী
তরুণ প্রজন্মের অহংকার ‘শেখ হাসিনার’ ৭৫তম জন্মদিন আজ
বাউল শাহ আব্দুল করিমের মৃত্যু বার্ষিকী আজ

আর্কাইভ