‘সন্ত্রাসী-চাঁদাবাজ আ.লীগের সদস্য হতে পারবে না, ওবায়দুল কাদের

Home Page » প্রথমপাতা » ‘সন্ত্রাসী-চাঁদাবাজ আ.লীগের সদস্য হতে পারবে না, ওবায়দুল কাদের
রবিবার, ১২ নভেম্বর ২০১৭



মোঃফজলুল হক গাজীপুর প্রতিনিধি, বঙ্গ নিউজঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধান বিচারপতির পদত্যাগ প্রসঙ্গে,প্রধান বিচারপতি বিদেশে গিয়ে পদত্যাগ করেছেন,এখানে সরকারের কোন হাত নেই। তিনি সিঙ্গাপুর থেকে পদত্যাগ পাঠিয়েছেন। সেখানে তো আমাদের কোন হাত  নেই।

তিনি আরো বলেন, বিএনপি নেতারা অভিযোগ করেন, প্রধান বিচারপতিকে আমরা বিদেশে পাঠিয়ে দিয়েছি। আপিল বিভাগের বিচারপতিরা রাষ্ট্রপতিকে বলেছেন, তারা প্রধান বিচারপতির সঙ্গে একই বেঞ্চে বসবেন না। এখানে আওয়ামী লীগ সরকারের কী দোষ ?

গাজীপুর মহানগর এবং জেলা আওয়ামী লীগের উদ্যোগে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোন উপলক্ষে শনিবার  বিকেলে গাজীপুর ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ মাঠে এক জনসভায় অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এ কথা বলেন।

জনসভার সভাপতিত্ব করেন, গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এবং মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির ক্ষমতায় আশা মানে ‘সন্ত্রাস’ ---চাদাঁবাজি আর জঙ্গিবাদ। বিএনপি নেত্রী আন্দোলনের ডাক দিয়ে টেমস নদীর পাড়ে সাড়ে তিন মাস কাটিয়ে এলেন। বিদেশে বসে আন্দোলন ডাকে,সফলতা আসে না। ‘বিএনপি’ নেতারা ঘরে বসে মিথ্যাচারের ভাঙা রেকর্ড বাজান। আন্দোলনের ডাক দিতে গিয়ে বলেন  এ বছর না পরের বছর।

 তিনি আরো বলেন, বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টিতে পরিণত হয়েছে। আন্দোলনের ডাক দিয়ে ম্যাডাম চলে গেছেন লন্ডনে। তুরাগ নদীতে জোয়ার আছে, কিন্তু বিএনপির আন্দোলনে জোয়ার নাই। বিএনপি সাডে ৮ বছরে সাড়ে ৮দিনও রাস্তায় নামতে পারেনি। বিএনপি নেতারা আন্দোলনের ডাক দিয়ে ঘরে বসে থাকে।

ওবায়দুল কাদের বলেন, আগামী সিটি নির্বাচন হবে সেমিফাইনাল খেলা এবং জাতীয় সংসদ নির্বাচন হবে ফাইনাল খেলা।

তিনি আরো বলেন, চিহ্নিত কোনো সন্ত্রাসী, চাঁদাবাজকে আওয়ামী লীগের সদস্য করা যাবে না।

জনসভায় বিশেষ অতিথি ছিলেন, সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃরহমত আলী, পররাষ্ট্র বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা.দীপু মণি এমপি,সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিমিন হোসেন রিমি এমপি,মহিলা ও শিশু বিষয়ক প্রতি মন্ত্রী মেহের আরোজ চুমক, যুব ও ক্রীড়া বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি জাহিদ আহসান রাসেলে এমপি,জেলা পরিষদ চেয়ারম্যান আখতারুজ্জামান,মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  জাহাঙ্গীর আলম প্রমুখ।

 


বাংলাদেশ সময়: ০:৪৪:০৯   ৬৯৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ