‘বিএনপি-জামায়াতের মদদেই হেফাজতের অপকর্ম’

Home Page » জাতীয় » ‘বিএনপি-জামায়াতের মদদেই হেফাজতের অপকর্ম’
সোমবার, ১০ জুন ২০১৩



ismail-hosain-300x2111.pngবঙ্গ-নিউজ ডটকমঃ বাংলাদেশ ইমাম ওলামা সমন্বয় ঐক্য পরিষদের চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসাইন বলেছেন, জামায়াত-শিবির ও বিএনপির কু-মদদে হেফাজতে ইসলাম শয়তানের ধোঁকায় ৫ মের ঢাকা অবরোধ কর্মসূচিতে কোরআন-হাদীস পুড়িয়ে ধর্মীয় শিক্ষা ব্যবস্থাকে আঘাত করেছে।রাজধানীর জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে সোমবার সকালে জামায়াতকে সাংগঠনিকভাবে নিষিদ্ধ, হেফাজতে ইসলামের সকল অপকর্ম বন্ধের দাবিতে ২২ জুন মহাসমাবেশের ঘোষণার অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মাওলানা মো. ইসমাইল হোসাইন জামায়াত-শিবির ও হেফাজতের খপ্পর থেকে ধর্মীয় ইসলাম শিক্ষাকে রক্ষার আহবান জানিয়ে বলেন জনগণের সাহায্যে পরিচালিত কওমী মাদ্রাসাগুলোতে যদি জনগণ দান, ছদকা, ফেৎরা ও কুরবানীর চামড়া দেয়া বন্ধ করে দেয়। তাহলে এসব মাদ্রাসার লাখ লাখ শিক্ষার্থীর শিক্ষাজীবন ব্যাহত হবে।

এজন্য মুসলিম ঐতিহ্য রক্ষা ও ধর্মীয় শিক্ষাকে বাঁচানোর ক্ষেত্রে সব বিপথগামী মাদ্রাসা শিক্ষক ও শিক্ষার্থীদের প্রতি আহবানও জানান তিনি।

তিনি বলেন, ধর্মীয় শিক্ষার রক্ষার স্বার্থে সারাদেশের ইমাম-ওলামা-আলেমদের নিয়ে বায়তুল মোকারম জাতীয় মসজিদের উত্তর গেটে মহাসমাবেশ করা হবে।

তিনি সরকারকে আগাম সতর্ক নির্দেশ করে বলেন, আগামী ২২ জুন কওমী মাদ্রাসা ছাত্রদের সব পরীক্ষা শেষ হবে। এসময় একটি চক্র হেফাজতে ইসলামের ব্যানারে দেশে অরাজকতা সৃষ্টির ষড়যন্ত্র করছে।

সংবাদ সম্মেলনে অনেকের মধ্যে আরও উপস্থিত ছিলেন সংগঠনের মহাসচিব মাওলানা শাহ মো. ওমর ফারুক, মাওলানা নূর মো. আহাদ আলী, ভাইস চেয়ারম্যান মুফতী এস এইচ, এম আরিফ বিল্লাহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১:০৮:১৭   ৪৬৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ