জয়নুল আবদীন আ.লীগকে উদ্দেশ্য করে বলেন ফের ক্ষমতায় যাওয়ার স্বপ্ন ভুলে যান

Home Page » আজকের সকল পত্রিকা » জয়নুল আবদীন আ.লীগকে উদ্দেশ্য করে বলেন ফের ক্ষমতায় যাওয়ার স্বপ্ন ভুলে যান
শুক্রবার, ৩ নভেম্বর ২০১৭



ফাইল ছবি

বঙ্গ-নিউজঃ  বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদীন ফারুক বলেছেন, আওয়ামী লীগের এমপি-মন্ত্রীদের আবারো জাল ভোটে বাক্স ভরে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন ভুলে যেতে হবে।

শুক্রবার সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে জাগপা আয়োজিত ‘বেগম খালেদা জিয়ার গাড়িবহরে হামলার প্রতিবাদে ও ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে’ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জয়নুল আবদীন বলেন, আওয়ামী লীগ এখন চোখেও দেখে না কানেও শোনে না। সংলাপের প্রস্তাব প্রত্যাখ্যান করে লাভ হবে না। বিএনপি ছাড়া আগামী নির্বাচন করতে দেওয়া হবে না। সুতরাং আওয়ামী লীগ এখন বয়রা ও অন্ধের দলে পরিণত হয়েছে।

তিনি বলেন, সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উপর হামলার উদ্দেশ্য কি ছিল জনগণ তা জানে। সময় আসলে অক্ষরে অক্ষরে এর জবাব দিতে হবে। আলীয়া মাদ্রাসার ষড়যন্ত্র করা হচ্ছে মন্তব্য করে তিনি বলেন, বেগম জিয়াকে আদালতে প্রতিনিয়ত হাজিরা দিতে হচ্ছে। দয়া করে এই খেলা বন্ধ করুন। নির্বাচনের ব্যবস্থা করুন।

তোফায়েল আহমেদকে উদ্দেশ্য কওে তিনি বলেন, যখন মন্ত্রী ছিলেন না তখন জিয়া সম্পর্কে সুন্দর ও সত্য বলেছেন। মন্ত্রী হয়ে এখন জিয়াকে চিনেন না। আপনার মুখে এমন কথা বয়রা ও অন্ধের মত শোনা যায়।

সরকারের উদ্দেশ্যে জয়নুল আবদীন ফারুক বলেন, বিএনপি আন্দোলনের কর্মসূচি দেয় না বলে বিএনপিকে দুর্বল মনে করবেন না। দেশনেত্রীর আহ্বানে জনগণ রাস্তায় নেমে আসলে আপনারা পালাবার পথ খুঁজে পাবেন না। বিএনপির বিগত আন্দোলনের কর্মসূচিতে আওয়ামী লীগের লোকেরাই গাড়িতে অগ্নিসংযোগ ও বোমা মেরে মানুষ হত্যা করেছে।

তিনি আরও বলেন, ফেনীতে খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার উদ্দেশ্য ছিল বেগম জিয়াকে হত্যা করে যেনতেন নির্বাচনের ব্যবস্থা করা এবং পুনরায় ক্ষমতার স্বপ্ন দেখা। তিনি অবিলম্বে দেশনেত্রীর গাড়ি বহরে হামলায় জড়িতদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানান। অন্যথায় এর কঠিন জবাব আপনাদের দিতে হবে বলেও জানান জয়নুল আবদীন ফারুক।

জাগপার সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধানের সভাপতিত্বে খন্দকার লুৎফর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবীর খোকন, কেন্দ্রীয় সহ সভাপতি আবু মোজাফফর মো. আনাছ, মাস্টার এম.এ মান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান খান, সৈয়দ শফিকুল ইসলাম, অধ্যাপক ইকবাল হোসেন, শেখ জামাল উদ্দিন, যুব বিষয়ক সম্পাদক বেলায়েত হোসেন মোড়ল, সহ সাংগঠনিক সম্পাদক ইনসান আলম আক্কাছ, সহ প্রচার সম্পাদক মানিক সরকার, মো. আশরাফ আলী খান, মো. হালিম, হোসেন মোবারক, মো. নাসির উদ্দিন, যুব নেতা সাইদুজ্জামান কবির, আরিফুল হক তুহিন, নজরুল ইসলাম বাবলু, ইসহাক মীর, বিপুল সরকার, ছাত্রনেতা রাকিবুল ইসলাম রুবেল, মিনহাজ প্রধান রাব্বি এবং আমির হোসেন আমু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫:৩০:০০   ৭৬৫ বার পঠিত   #  #  #  #  #  #  #  #  #  #  #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আজকের সকল পত্রিকা’র আরও খবর


নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করলেন হাজী মোহাম্মদ হারিজ খান
সেরে উঠলেন ক্যানসার রোগীরা
আশুলিয়ায় খুশবু রেস্তোরাঁ উদ্বোধন
ধর্মপাশায় ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে শিক্ষকদের কর্মসূচী
রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন
সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা ও কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি পণ্য সরবরাহ
সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা ও কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি পণ্য সরবরাহ
বিশ্বব্যাপী প্রবাসীদের প্রতি দায়িত্ব পালনে কূটনীতিকদের আন্তরিক হতে হবে: শেখ হাসিনা
শেখ রাসেলের ৫৮ তম জন্ম বার্ষিকী ও জাতীয় ইদুর নিধন
শেখ রাসেলের ৫৮ তম জন্ম বার্ষিকী ও জাতীয় ইদুর নিধন

আর্কাইভ