আজ থেকে বাংলাদেশের টি-টুয়েন্টি মিশন শুরু।

Home Page » ক্রিকেট » আজ থেকে বাংলাদেশের টি-টুয়েন্টি মিশন শুরু।
বৃহস্পতিবার, ২৬ অক্টোবর ২০১৭



ফাইল ছবি

বঙ্গ-নিউজঃ আজ বাংলাদেশের ক্রিকেটে নতুন এক অধ্যায় শুরু হতে যাচ্ছে। আজকের টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে বাংলাদেশ ক্রিকেট দল পা রাখবে তিন অধিনায়কের যুগে। টেস্টে মুশফিকুর রহিম ও ওয়ানডেতে মাশরাফি বিন মুর্তজার পর টি-টোয়েন্টিতে আজ থেকে দায়িত্ব পালন করবেন সাকিব আল হাসান।

নতুন অধিনায়কের এই নতুন যুগে বাংলাদেশের চাওয়া হবে একটা জয়। এই জয়ের আশায় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ শুরু হবে আজ। বাংলাদেশ সময় রাত ১০টা থেকে ব্লুমফন্টেইনে শুরু হবে আজকের খেলা।

এর আগে টেস্ট ও ওয়ানডে সিরিজে বিশাল বিশাল ব্যবধানে সবগুলো ম্যাচ হেরেছে বাংলাদেশ। বাংলাদেশের বোলাররা একদমই প্রভাব ফেলতে পারেননি দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যানদের ওপর। বিপরীতে বাংলাদেশের ব্যাটসম্যানরাও সেভাবে নিজেদের খুঁজে পাননি। এই খরা কাটানোর দায়িত্ব পড়েছে এবার সাকিব আল হাসানের দলের কাঁধে।

বাংলাদেশ এর আগে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মোট ৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে। সব ক’টি ম্যাচে হেরেছে বাংলাদেশ। এবার সেই ইতিহাসটাও বদলানোর চেষ্টা করতে হবে বাংলাদেশকে।

এই চেষ্টায় বাংলাদেশ বেশ বদলে যাওয়া একটা দল নিয়ে খেলবে। এই দলে নেই সর্বশেষ টি-টোয়েন্টি ম্যাচের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। নেই মুস্তাফিজুর রহমান ও তামিম ইকবাল। মুস্তাফিজ ও তামিম ইনজুরির কারণে দেশে ফিরে এসেছেন। আর মাশরাফি এই ফরম্যাট থেকে অবসরই নিয়ে ফেলেছেন।

বাংলাদেশ সময়: ১৩:২২:১০   ৬১৬ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ক্রিকেট’র আরও খবর


ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
১০ উইকেটে ইংল্যান্ডের জয় : ভারতের বিদায়
স্বপ্নের ফাইনালে পাকিস্তান :টি-টোয়েন্টি বিশ্বকাপ
বাংলাদেশের স্বপ্ন ভেঙে সেমিফাইনালে পাকিস্তান
পাকিস্তানকে গুঁড়িয়ে শ্রীলঙ্কার উৎসব
ভারতকে হারিয়ে পাকিস্তানের মধুর প্রতিশোধ
শনিবার সকালে ফিরছে বাংলাদেশ দল
টি-টোয়েন্টিতে কেমন হবেন ‘ওপেনার’ মুশফিক
ভুল বুঝতে পেরেছেন সাকিব!
সাকিবকে ছাড় দেবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড

আর্কাইভ