কালিয়াকৈরে বান্ধবীর সাথে এসে গণধর্ষণ গৃহবধু

Home Page » প্রথমপাতা » কালিয়াকৈরে বান্ধবীর সাথে এসে গণধর্ষণ গৃহবধু
মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭



মোঃ ফজলুল হক গাজীপুর প্রতিনিধি, বঙ্গ নিউজ ডটকমঃ গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সিনাবহ এলাকায় রোববার রাতে বান্ধবীর সাথে বেড়াতে এসে এক গৃহবধু গণধর্ষণের শিকার হয়েছে। পুলিশ ওই গৃহবধুকে উদ্ধার করে সোমবার বিকেল ৪টার দিকে থানায় নিয়ে যায়।
ওই গৃহবধু জানায়, রোববার সন্ধ্যে ৬টার দিকে সফিপুর এলাকা থেকে তার এক বান্ধবী তার বাসায় বেড়াতে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সিনাবহ এলাকায় নিয়ে যায়। ওই বান্ধবী কৌশলে ওই গৃহবধুকে বাড়ীতে না নিয়ে একটি বনের ভিতরে নিয়ে যায়। এক পর্যায়ে বনের ভিতর থেকে স্থানীয় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সিনাবহ এলাকার শামসুল আলমের ছেলে বাবুল হোসেন(২২),তার সহযোগী সেলিম হোসেন(২৫), সুমন হোসেন(২৩)সহ ৪ জনে মিলে মুখ চেপে ধরে জানালা দিয়ে ঘরের ভিতরে নিয়ে যায়। পড়ে তাকে ৪ জনে মিলে রাতভর ধর্ষন করে। সোমবার সকালে ওই গৃহবধুর ব্যাগে থাকা টাকা-পয়সা ছিনিয়ে নিয়ে তাড়িয়ে দেয় ধষকরা। এঘটনায় ক্ষিপ্ত হয়ে ওই গৃহবধু সোমবার দুপুরে সিনাবহ এলাকায় বাবুল হোসেনের বাড়ীতে যায়। বিষয়টি কালিয়াকৈর থানা পুলিশকে জানানো হলে পুলিশ ৪টার দিকে ধ---ষিতাকে থানায় নিয়ে আসে। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামীরা সকলেই পালিয়ে যায়।
অভিযুক্ত বাবুল হোসেন জানান, আমরা মেয়েটি ভাড়ায় নিয়ে এসেছি। আমিসহ আমার বাড়ীর ৪ ভাড়াটিয়া রাতে তার সাথে ছিলাম। টাকা পয়সা নিয়ে ঝামেলা হওয়া আমাকে ফাসানো হয়েছে।
কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক(এস আই) মিজানুর রহমান জানান,মেয়েটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০:০৫:৩৭   ৯৮৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রথমপাতা’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ