ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী এক বাংলাদেশিকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে

Home Page » সংবাদ শিরোনাম » ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী এক বাংলাদেশিকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে
শনিবার, ৯ সেপ্টেম্বর ২০১৭



 সীমান্ত রক্ষী বাহিনী

মিজানুর রহমান লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ সোহেল নামে এক বাংলাদেশিকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
০৯ সেপ্টেম্বর শনিবার ভোরে ওই উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের মাস্টার বাড়ি সীমান্তে এ ঘটনা ঘটেছে। নিহত সোহেল মিয়া (২২) পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের বুড়িমারী এলাকার মহসিন আলীর ছেলে। তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পর তার মৃত্যু হয়।
এলাকাবাসী ও বিজিবি সূত্রে জানা গেছে, পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের মাস্টার বাড়ি সীমান্তে ভারত থেকে গরু নিয়ে ফেরার পথে কোচবিহার-৬১ বিএসএফ ব্যাটালিয়নের পানিশালা ক্যাম্পের টহল দলের সদস্যরা সোহেলকে আটক করে বেদম মারপিট করে ও আহত অবস্থায় ফেলে রেখে যায়। পরে সোহেলের খালাতো ভাই রশিদুল ইসলাম তাকে উদ্ধার করে পাটগ্রাম উপজেলা হাসপাতালে এতে ভর্তি করেন।
বুড়িমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এএসএম শাহ নেওয়াজ নিশাত বলেন, সোহেলকে তার খালাতো ভাই রশিদুল ইসলাম গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাটগ্রাম উপজেলা হাসপাতালে ভর্তি করে। গরু আনতে সীমান্তে গেলে তাকে বিএসএফ পিটিয়ে হত্যা করেছে। ঘটনাটি অত্যন্ত দুঃখজনক।
পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. রফিকুল ইসলাম বলেন, শনিবার (০৯ সেপ্টম্বর) সকাল ছয়টা ১৫ মিনিটে সোহেল মিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়। মুমূর্ষু অবস্থায় তাকে নিয়ে আসা হয়। চিকিৎসা শুরু করতে না করতেই তার মৃত্যু হয়।
লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে. কর্ণেল গোলাম মোর্শেদ বলেন, সোহেল মিয়া নামে একজন ব্যক্তি পাটগ্রাম উপজেলা হাসপাতালে মারা গেছে। বিএসএফের পিটুনিতে মারা গেছে কি না বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২৩:৪২:৩৭   ৪৪০ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সংবাদ শিরোনাম’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ