কুলাউড়ায় ছেলের হাতে বাবা খুন |

Home Page » বিবিধ » কুলাউড়ায় ছেলের হাতে বাবা খুন |
বুধবার, ৬ সেপ্টেম্বর ২০১৭



লালমনিরহাটের পাটগ্রামে সম্মিলিত সাংস্কৃতিক জোট সভাপতির ছেলে, নগরকান্দায় কিশোরী, কুলাউড়ায় ছেলের লাঠির আঘাতে বাবা খুন হয়েছে। পিরোজপুরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধি ও সংবাদদাতারা জানানÑ
লালমনিরহাট: লালমনিরহাটের পাটগ্রাম সম্মিলিত সাংস্কৃতিক জোট সভাপতি কেশব চন্দ্র রায়ের ছেলে স্নেহাশীষ কুমার রায়ের (৩৮) লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে ওই উপজেলার ধরলা নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। এর আগে সোমবার রাতে ওই নদীতে জাল দিয়ে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে যান স্নেহাশীষ কুমার রায়।
ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দা উপজেলার চরযশোরদী ইউনিয়নের দশখারদিয়া গ্রাম থেকে গতকাল দুপুরে সুমাইয়া আক্তার (১৪) নামে এক কিশোরীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ব্যাপারে নগরকান্দা থানায় ইউডি মামলা হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশী প্রেমিক রুহুল আমিনের বাড়ি-ঘর ভাঙচুর করেছে নিহতের স্বজনরা। সুমাইয়া আলগী ইউনিয়ন ন্যাশনাল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। সুমাইয়ার মা নাসিমা বেগমের অভিযোগ, আমার মেয়েকে প্রতিবেশী রুহুল ও তার বাবা-মা শ্বাসরোধে হত্যা করে গাছের ডালে ঝুলিয়ে রাখে। নগরকান্দা থানার ওসি এএফএম নাসিম বলেন, ময়নাতদন্তের পর প্রকৃত কারণ জানা যাবে।
কুলাউড়া (মৌলভীবাজার): মৌলভীবাজারের কুলাউড়ায় ছেলের লাঠির আঘাতে ঈসমাইল আলী (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল সকালে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার পারিবারিক কলহের জের ধরে উপজেলার কর্মধা ইউনিয়নের পূর্ব কর্মধা গ্রামের ঈসমাইল আলীর মাথায় লাঠি দিয়ে আঘাত করে ছোট ছেলে মোস্তাক আহমদ (২৪)। গুরুতর অবস্থায় প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকাল ১১টায় তার মৃত্যু হয়। কুলাউড়া থানার ওসি মো. শামীম মূসা জানান, ঘাতক পুত্রকে গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়ীয়া উপজেলার বড়মাছুয়া ইউনিয়নের বলেশ্বর নদীর তীরবর্তী একটি খালে বাঁধা জালে মিলল অজ্ঞাত ব্যক্তির লাশ। স্থানীয় ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন হাওলাদার জানান, সোমবার বিকেলে বলেশ্বর নদীর তীরবর্তী ঠুডাখালী গ্রামের খালে শাহজাহান নামে স্থানীয় এক জেলের পাতা বাঁধা জালে লাশ আটকে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। মঠবাড়ীয়া থানার ওসি (তদন্ত) মাজহারুল আমীন জানান, লাশের ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮:৫৭:৫৮   ৪৬১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

বিবিধ’র আরও খবর


ইসলামী ব্যাংকে পর্যবেক্ষক নিয়োগ, সরানো নিয়ে প্রশ্ন
১৮ দিনে রেমিট্যান্স এসেছে ১০৫ কোটি ৯৯ লাখ ডলার: বাংলাদেশ ব্যাংক
দেখা হবে কতো দিনে: রাধাবল্লভ রায়
মধ্যনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ কামালের জন্মদিন পালন
দেশের ১৫ জেলায় ঝড়বৃষ্টির আভাস
প্রকাশিত সংবাদের প্রতিবাদ
ড. ইউনূসের মামলা বাতিল আবেদন শুনানি ১১ আগস্ট
সীমান্ত ভ্রমণের সাতটি দিন ও প্রাসঙ্গিক কিছু কথা ; পর্ব- ৩৪; স্বপন চক্রবর্তী
রোহিঙ্গা যুবক নুর বারেক আটক ,২০ লাখ টাকা উদ্ধার
ইসফাহান নেসফে জাহান

আর্কাইভ