‘খুনিদের চাকরি দিয়ে জিয়া প্রমাণ করেছেন তিনি বঙ্গবন্ধুর হত্যার সঙ্গে জড়িত’

Home Page » জাতীয় » ‘খুনিদের চাকরি দিয়ে জিয়া প্রমাণ করেছেন তিনি বঙ্গবন্ধুর হত্যার সঙ্গে জড়িত’
সোমবার, ১৪ আগস্ট ২০১৭



বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদবঙ্গ-নিউজঃ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের পররাষ্ট্র মন্ত্রণালয়ে চাকরি দিয়ে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান নিজেই প্রমাণ করেছেন, তিনি বঙ্গবন্ধুর হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ছিলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক ও অভিন্ন। আর তাই যতদিন বাংলাদেশ থাকবে, ততদিন বঙ্গবন্ধু বেঁচে থাকবেন।

তোফায়েল আহমেদ আজ সোমবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের জাসদ কার্যালয়ের শহীদ কর্নেল তাহের মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে জাসদের উদ্যোগে ‘শতাব্দীর শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চিরভাস্বর’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

সভায় জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সভাপতি এবং তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, যারা দেশের স্বাধীনতা মেনে নিতে পারেনি তারাই মুক্তিযুদ্ধে তাদের পরাজয়ের প্রতিশোধ নিতেই বঙ্গবন্ধুকে হত্যা করেছিল।

তিনি বলেন, আজ যারা বঙ্গবন্ধু হত্যার বিচার ও যুদ্ধাপরাধীদের বিচার মেনে নিতে পারছে না তারাই আগুন সন্ত্রাসী ও জঙ্গি সন্ত্রাস করে দেশ ও জাতির ওপর প্রতিশোধ নিচ্ছে।

তথ্যমন্ত্রী আরো বলেন, দেশে আর যেন কোনো ১৫ আগস্ট ও ২১ আগস্টের মতো ঘটনা না ঘটে তাঁর জন্য নির্বাচন আর গণতন্ত্রের নামে একাত্তর ও পঁচাত্তরের খুনি ও তাদের দোসরদের কোনো ছাড় দেওয়া হবে না।

জাসদ সভাপতি হাসানুল হক ইনু’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ড. আনোয়ার হোসেন, জাতীয় প্রেসক্লাবের সভাপতি শফিকুর রহমান, সেক্টর কমান্ডার ফোরামের মহাসচিব হারুন হাবিব, জাসদ স্থায়ী কমিটির সদস্য মীর হোসাইন আখতার, অ্যাড. শাহ জিকরুল আহমেদ, অ্যাড. হাবিবুর রহমান শওকত, নাদের চৌধুরী, নুরুল আখতার, সহ-সভাপতি শফি উদ্দিন মোল্লা ও শহীদুল ইসলাম।

বাংলাদেশ সময়: ২২:৫৮:২৩   ৫৪৫ বার পঠিত   #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ