র‌্যাপার হিসেবে দেখা যাবে সিদ্ধার্থ কে

Home Page » বিনোদন » র‌্যাপার হিসেবে দেখা যাবে সিদ্ধার্থ কে
শুক্রবার, ১১ আগস্ট ২০১৭



সিদ্ধার্থ মালহোত্রা ফাইল ছবি বঙ্গ-নিউজঃ বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। তার পরবর্তী সিনেমা অ্যা জেন্টলম্যান। আর এ সিনেমার মাধ্যমে র‌্যাপার হিসেবে অভিষেক হচ্ছে এ অভিনেতার। সিনেমাটিতে ‘বন্দুক মেরি লাইলি’ শিরোনামের একটি গানে রাফতারের সঙ্গে র‌্যাপ করবেন সিদ্ধার্থ। গানটি গাইবেন অ্যাশ কিং। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

অ্যা জেন্টলম্যান সিনেমায় সুশীল গৌরব ও রিস্কি রিশি নামে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন সিদ্ধার্থ। বৃহস্পতিবার মুম্বাইয়ের সুবুরবনে শঙ্কর মহাদেবার স্টুডিওতে গানটির রেকর্ড করা হয়। হরিয়াণভী ভাষায় এটি একটি হিপ হপ পার্টি সং। মাত্র তিন ঘণ্টায় গানটির কাজ শেষ করেন তিনি।

জনপ্রিয় সুরকার জুটি শচীন-জিগার এ গানের সুর করেছেন। এক বিবৃতিতে তারা জানায়, সিদ্ধার্থের অসাধারণ গলার স্বর রয়েছে যা অন্যান্য নায়কদের নেই। আমরা তাকে জিজ্ঞেস করেছিলাম তার কী ধরনের গান পছন্দ এবং তিনি জানান হিপ হপ। এমিনেম তার প্রিয় র‌্যাপার। আমরা যখন তাকে গানটিতে র‌্যাপ করতে বলি তিনি তৎক্ষণাত রাজি হয়ে যান। এটি খুব মজার একটি গান।’

অ্যাকশন-কমেডি ঘরানার অ্যা জেন্টলম্যান সিনেমায় সিদ্ধার্থের বিপরীতে অভিনয় করছেন জ্যাকলিন ফার্নান্দেজ। সিনেমাটি পরিচালনা করছেন রাজ নিদিমরু এবং কৃষ্ণা ডিকে। আগামী ২৫ আগস্ট মুক্তি পাবে সিনেমাটি। এছাড়া নীরাজ পান্ডে পরিচালিত আইয়ারি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সিদ্ধার্থ। সিনেমাটিতে আরো অভিনয় করছেন মনোজ বাজপেয়ী, নাসিরুদ্দিন শাহ, অনুপম খের, রাকুল প্রীত প্রমুখ। ২০১৮ সালে মুক্তি পাবে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ২০:৪৩:০৬   ৫৮৩ বার পঠিত   #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

বিনোদন’র আরও খবর


১৬ ব্যান্ডের সবচেয়ে বড় কনসার্ট আজ আর্মি স্টেডিয়ামে
এবার হিন্দি সিনেমার নায়িকা বাংলাদেশের জয়া আহসান
আজ আন্তর্জাতিক পুরুষ দিবস, —”পুরুষ ও ছেলেদের সাহায্য করো”
শুভ জন্মদিন সুরের পাখী রুনা লায়লা
শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি!
রক্তাক্ত অমিতাভ বচ্চন হাসপাতালে
চঞ্চল,মেহজাবীন, তিশা, ফারিণ,পলাশ, শাহনাজ খুশি -সবাই গেলেন আমেরিকায়
দুই না তিন পুত্র সন্তানের বাবা শাকিব খান! সূত্রঃ জনকন্ঠ
শেখ হাসিনা বাংলাদেশে নারী ক্ষমতায়নের অগ্রদূত : স্পিকার ; ১০০০ নারী উদ্যোক্তা’র মধ্যে ৫ কোটি টাকার অনুদান প্রদান
বুবলীর সন্তানের বাবা শাকিব খান, বয়স আড়াই বছর

আর্কাইভ