টাইগারদের প্রস্তুতি ম্যাচে বৃষ্টির হানা

Home Page » ক্রিকেট » টাইগারদের প্রস্তুতি ম্যাচে বৃষ্টির হানা
বুধবার, ৯ আগস্ট ২০১৭



ফাইল ছবিবঙ্গ-নিউজঃ অস্ট্রেলিয়া সিরিজ সামনে রেখে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে চলছে টাইগারদের অনুশীলন পর্ব। এর অংশ হিসেবে আজ বুধবার সকাল সাড়ে ৯টা থেকে একটি তিন দিনের প্রস্তুতি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা। কিন্তু টাইগারদের প্রস্তুতিতে বাধা হয়ে দাঁড়াল বৃষ্টি। বৃষ্টি থামার পর মাঠ প্রস্তুত করে ম্যাচ শুরু হবে।

প্রস্তুতি ম্যাচ উপলক্ষে টাইগার স্কোয়াডকে দুইভাগে ভাগ করা হয়েছে। টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমের নেতৃত্বে ‘মুশফিক একাদশ’ এবং ড্যাশিং ওপেনার তামিম ইকবালের নেতৃত্বে ‘তামিম একাদশ’। চট্টগ্রামের পর আগামী ১৭-১৮ আগস্ট রাজধানীর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আরও একটি প্রস্তুতি ম্যাচ অনুষ্ঠিত হবে।

বিসিবি থেকে আগেই বলা হয়েছিল, ওই দুটি প্রস্তুতি ম্যাচ শেষে অষ্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টের জন্য দল ঘোষণা করা হবে। একইসঙ্গে আগামী ২২-১৩ আগস্ট অনুষ্ঠিতব্য অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচের দলও ঘোষণা করা হবে।  অস্ট্রেলিয়া সিরিজ দিয়েই শুরু হতে যাচ্ছে টাইগারদের নতুন মৌসুম। গত একমাস ফিটনেস ট্রেনিং ও ক্রিকেট ট্রেনিংয়ের মধ্য দিয়ে প্রস্তুতি নিয়েছে মাশরাফি-মুশফিকরা।

মুশফিক একাদশ: মুশফিকুর রহিম, সৌম্য সরকার, ইমরুল কায়েস, নাজমুল হোসেন শান্ত, মাহমুদ উল্লাহ রিয়াদ, নুরুল হাসান সোহান, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, আল আমিন হোসেন, শুভাশিষ রায় ও নাঈম হাসান।

তামিম একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, মমিনুল হক, সাব্বির রহমান, নাসির হোসেন, তানবির হায়দার, সানজামুল ইসলাম, তাসকিন আহমেদ, কামরুল ইসলাম রাব্বি, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও সাকলায়েন সজিব।

বাংলাদেশ সময়: ১৪:০৩:১১   ৪৮৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ক্রিকেট’র আরও খবর


ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
১০ উইকেটে ইংল্যান্ডের জয় : ভারতের বিদায়
স্বপ্নের ফাইনালে পাকিস্তান :টি-টোয়েন্টি বিশ্বকাপ
বাংলাদেশের স্বপ্ন ভেঙে সেমিফাইনালে পাকিস্তান
পাকিস্তানকে গুঁড়িয়ে শ্রীলঙ্কার উৎসব
ভারতকে হারিয়ে পাকিস্তানের মধুর প্রতিশোধ
শনিবার সকালে ফিরছে বাংলাদেশ দল
টি-টোয়েন্টিতে কেমন হবেন ‘ওপেনার’ মুশফিক
ভুল বুঝতে পেরেছেন সাকিব!
সাকিবকে ছাড় দেবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড

আর্কাইভ