‘জঙ্গিমুক্ত বাংলাদেশ চাইলে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আবারও ভোট দিন’

Home Page » জাতীয় » ‘জঙ্গিমুক্ত বাংলাদেশ চাইলে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আবারও ভোট দিন’
মঙ্গলবার, ৮ আগস্ট ২০১৭



ফাইল ফটোবঙ্গ-নিউজঃ জঙ্গিমুক্ত ও ৭১ এর ঘাতকমুক্ত বাংলাদেশ চাইলে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আবারও ভোট দিতে দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, জনগণ যদি আগামীতে ভুল করে তাহলে এই দেশ জঙ্গি, সন্ত্রাসী ও ৭১এর ঘাতকদের হাতে চলে যাবে। দেশ অন্ধকারের পথে চলে যাবে। তাই জনগণকে ভুল করা যাবে না।

মোহাম্মদ নাসিম আজ মঙ্গলবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এই আলোচনা সভার আয়োজন করে।

মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে সভায় দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আব্দুস সবুর, দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ বক্তব্য রাখেন।

আগামী নির্বাচনে দেশের জনগণ ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও বিজয়ী করবে এমন আশা প্রকাশ করে মোহাম্মদ নাসিম বলেন, এদেশের মানুষ আর ভুল করবে না। কারণ তারা জানে বিএনপি-জামাত জোট সরকার ক্ষমতায় এলে এদেশে আবার জঙ্গি উত্থান হবে। ৭১এর পরাজিত শক্তি আবারও জাতীয় পতাকাকে কলঙ্কিত করবে। দেশ অন্ধকারের দিকে চলে যাবে।

তাই দেশের মানুষ আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে বিজয়ী করবে।আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, জনগনের ভোটে নির্বাচিত সার্বভৌম সংসদে হাত দেয়ার ক্ষমতা কারো নেই। জনগণের ভোটে নির্বাচিত সংসদ সার্বভৌম। এ সংসদে হাত দেয়ার ক্ষমতা জনগণ ছাড়া আর কারো থাকতে পারে না।

মোহাম্মদ নাসিম বলেন, সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকালীন সরকারের প্রধান থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। এ নির্বাচনে জনগণ যে রায় দেবে তা আমরা মেনে নেব।

এর আগে স্বাস্থ্যমন্ত্রী জাতীয় যাদুঘর মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

স্বাচিপ সভাপতি অধ্যাপক ডা. ইকবাল আর্সলানের সভাপতিত্বে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, স্বাচিপের মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২০:৫৯:৫৩   ৫১৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


সালাম, আমান, রিজভী, খোকন, শিমুল ও এ্যানিসহ গ্রেফতার শতাধিক
ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
 নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ,নিহত ১
বিয়েবর্হিভূত যৌন সম্পর্ক নিষিদ্ধ: প্রতিবাদে বিক্ষােভ ইন্দোনেশিয়ায়
আড়াইহাজারে অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
কোয়ার্টারে ব্রাজিল ক্রোয়েশিয়া মুখোমুখি
ব্যাংকে টাকা নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
২০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে করোনা টিকার চতুর্থ ডোজ
সউদী আরব তৈরি করবে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর

আর্কাইভ