আসিফের নতুন চমক মাস্তকালান্দার গান

Home Page » বিনোদন » আসিফের নতুন চমক মাস্তকালান্দার গান
বুধবার, ৮ মার্চ ২০১৭



 আসিফ নতুন গান এর চিত্র ফলাফল

ইমন আহামেদ
বঙ্গ নিউজঃ সঙ্গীতের আকাশে তারা দুই নক্ষত্র। একজন রাজীব হোসাইন গিটারিস্ট। গানের সুর করেন। সঙ্গীত পরিচালনাও করেন। আরেকজন রাজীব আহমেদ গীতিকবি। বেশকিছু জনপ্রিয় গান তার হাত দিয়ে সৃষ্টি হয়েছে। এবার এই দুই রাজীব রীতিমতো কারিশমা দেখিয়ে ফেলেন সুফি ঘরনার একটি অসাধারণ গান সৃষ্টি করে। যে গানে বাংলা সঙ্গীতের রাজপুত্র খ্যাত শিল্পী আসিফ আকবর ইতোমধ্যে কণ্ঠ দিয়েছেন।
মাস্তকালান্দার শিরোনামের এই গানটি লিখেছেন রাজীব আহমেদ। আর সুর ও সঙ্গীতায়োজন করেছেন রাজীব হোসাইন। যে গানে বার বার মহান রাব্বুল আলামীনকে স্মরণ করা হয়েছে। বার বার আল্লাহপাকের গুনগান গাওয়া হয়েছে। কলবের জিকিরের কথা বলা হয়েছে। গানটি কারও কান স্পর্শ করা মাত্র সংশ্লিষ্ট শ্রোতাকে স্মরণ করিয়ে দেবে এই দুনিয়া কিছুই না। একবার শুনলে পুরো গানটি না শুনে কোনও শ্রোতা তার কান বন্ধ করতে পারবেন না। গানের ভেতর ডুবে যেতে হবে। আর দমে দমে স্মরণ মহান আল্লাহপাক ও রাসুলকে।
গানটি সম্পর্কে আসিফ আকবর বঙ্গ নিউজ কে বলেন, নতুন ধরনের গান এটি। এর আগে সুফি ঘরনার গান গাওয়া হয়নি। এবার গাইলাম। মাস্তকালান্দার আসছে।
গানটির সুরকার ও সঙ্গীত পরিচালক রাজীব হোসাইন বঙ্গ নিউজ কে বলেন, মাস্তকালান্দার নিয়ে আমি খুব এক্সসাইটেড। আমি সাধারণ। কিন্তু গানটি অসাধারণ। আর এমন একজন শিল্পী গানটি গেয়েছেন যার কণ্ঠ ভয়াবহ দরাজ।
তিনি আরও বলেন, সুফি রক টাইপের গান এটি। এর সঙ্গে ক্লাসিকাল এবং আমাদের রিলিজিয়াস কিছু টোনের সংমিশ্রনে তৈরি করা হয়েছে। বার বার মহান আল্লাহপাককে স্মরণ করা হয়েছে এই গানটিতে।

বাংলাদেশ সময়: ১৬:১৫:০৬   ৩৩০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

বিনোদন’র আরও খবর


১৬ ব্যান্ডের সবচেয়ে বড় কনসার্ট আজ আর্মি স্টেডিয়ামে
এবার হিন্দি সিনেমার নায়িকা বাংলাদেশের জয়া আহসান
আজ আন্তর্জাতিক পুরুষ দিবস, —”পুরুষ ও ছেলেদের সাহায্য করো”
শুভ জন্মদিন সুরের পাখী রুনা লায়লা
শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি!
রক্তাক্ত অমিতাভ বচ্চন হাসপাতালে
চঞ্চল,মেহজাবীন, তিশা, ফারিণ,পলাশ, শাহনাজ খুশি -সবাই গেলেন আমেরিকায়
দুই না তিন পুত্র সন্তানের বাবা শাকিব খান! সূত্রঃ জনকন্ঠ
শেখ হাসিনা বাংলাদেশে নারী ক্ষমতায়নের অগ্রদূত : স্পিকার ; ১০০০ নারী উদ্যোক্তা’র মধ্যে ৫ কোটি টাকার অনুদান প্রদান
বুবলীর সন্তানের বাবা শাকিব খান, বয়স আড়াই বছর

আর্কাইভ