শ্রীলঙ্কা- সফরের প্রস্তুতি শুরু

Home Page » ক্রিকেট » শ্রীলঙ্কা- সফরের প্রস্তুতি শুরু
শনিবার, ২৫ ফেব্রুয়ারী ২০১৭



1তিন ওয়ানডে এবং দুটি করে টি-টোয়েন্টি ও টেস্ট; পূর্ণাঙ্গ এই সিরিজ খেলতে কদিন বাদেই শ্রীলঙ্কায় উড়ে যাবেন মুশফিকুর রহিমরা। তার আগে শুরু হয়ে গেছে শ্রীলঙ্কা- বধের প্রস্তুতি।

  শুক্রবার থেকে শুরু হওয়া অনুশীলনে হালকা ফিটনেস ট্রেনিংয়ের বাইরে কিছু ছিলো না। এ ছাড়া সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মাহমুদুল্লাহ পিএসএলে ব্যস্ত থাকায় উপস্থিত হতে পারেননি। ফলে অনুশীলনের রমরমে ভাবটা এখনো অনুপস্থিত।

ভারতে নিজেদের প্রথম টেস্ট খেলে ফেরার পর ১০ দিনের বিশ্রামে ছিলেন ক্রিকেটাররা। এরপর গতকাল থেকেই শুরু হলো অনুশীলন। টানা চলবে শ্রীলঙ্কার উদ্দেশ্যে উড়াল দেয়ার আগ পর্যন্ত।

অনুশীলনের প্রথম দিনে জিম এবং রানিং করেই কাটিয়েছেন বেশির ভাগ ক্রিকেটার। মুশফিক ও মেহেদি মিরাজকে দেখা গেছে মূল মাঠে রানিং করতে।

ইনডোরের বাইরের উইকেটে পেসারদের নিয়ে বিশেষ সেশন করতে দেখা গেছে প্রধান কোচ চান্দিকা হাথুরুসিংহকে। শ্রীলঙ্কার উইকেটে পেসাররা দারুণ কিছু করতে পারেন, এমন সম্ভাবনার কথা মাথায় রেখেই নিশ্চয় তাদের প্রস্তুত করছেন চান্দিকা।

আজ ও আগামীকালও চলবে অনুশীলন। তারপর পরশু দিনই শ্রীলঙ্কার বিমানে উঠে পড়ার কথা মুশফিকদের। সিরিজের প্রথম অংশে দুটি টেস্ট খেলবে বাংলাদেশ। এই সিরিজেই শততম টেস্ট খেলবেন মুশফিকরা।

বাংলাদেশ সময়: ১২:৩০:৪৩   ৪০৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ক্রিকেট’র আরও খবর


ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
১০ উইকেটে ইংল্যান্ডের জয় : ভারতের বিদায়
স্বপ্নের ফাইনালে পাকিস্তান :টি-টোয়েন্টি বিশ্বকাপ
বাংলাদেশের স্বপ্ন ভেঙে সেমিফাইনালে পাকিস্তান
পাকিস্তানকে গুঁড়িয়ে শ্রীলঙ্কার উৎসব
ভারতকে হারিয়ে পাকিস্তানের মধুর প্রতিশোধ
শনিবার সকালে ফিরছে বাংলাদেশ দল
টি-টোয়েন্টিতে কেমন হবেন ‘ওপেনার’ মুশফিক
ভুল বুঝতে পেরেছেন সাকিব!
সাকিবকে ছাড় দেবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড

আর্কাইভ