শ্রীলঙ্কা সফরের দলে থাকছেন মোস্তাফিজ

Home Page » ক্রিকেট » শ্রীলঙ্কা সফরের দলে থাকছেন মোস্তাফিজ
বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৭



 bongo-news: ভারত সফর শেষ। ভারতের মাটিতে প্রথম টেস্ট নিয়ে আলোচনাও আপাতত সমাপ্ত। কদিন বাদেই বাংলাদেশ যাবে শ্রীলঙ্কা সফরে। সব আলোচনা তাই আসন্ন এই সফর নিয়েই। শ্রীলঙ্কা সফরের আলোচনার শুরুতেই নাম এলো মোস্তাফিজুর রহমানের। মানসিক অবসাদের কারণে ভারতে না যাওয়া এই পেসার থাকছেন শ্রীলঙ্কা সফরের দলে।

mustafiz is all set for sri lanka tour

ভারত সফরে না গিয়ে মোস্তাফিজ খেলছিলেন বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল)। এই আসরে দুটি ম্যাচে মাঠে নেমেছেন তিনি। প্রাইম ব্যাংকের হয়ে দুটি ম্যাচে দুটি করে উইকেটও পেয়েছেন মোস্তাফিজ।

তবে উইকেট নয়, নজর ছিলো মোস্তাফিজের ফিটনেসের দিকে। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানালেন, মোস্তাফিজের ফিটনেসজনিত কোনো সমস্যা আপাতত চোখে পড়েনি। দুই ম্যাচে প্রায় ৫০ ওবার বোলিং করেছেন মোস্তাফিজ।

বিসিএলে মোস্তাফিজের খেলা কাছ থেকে দেখেছেন নান্নু্। তিনি মনে করছেন, শ্রীলঙ্কা সফরের দলে মোস্তাফিজকে না রাখার কোনো কারণ আপাতত নেই। অর্থাৎ শ্রীলঙ্কা সফরের দলে যে মোস্তাফিজের নামটা থাকছে, তা এক রকম নিশ্চিতই।

এ দিকে গতকাল ভারত সফর থেকে দেশে ফিরেছে দল। ব্যাক্তিগত কারণে কয়েক দিন ভারতে থেকে আসবেন মুশফিকুর রহিম ও তাইজুল ইসলাম। আর সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মাহমুদুল্লাহ ভারত থেকে চলে গেছেন দুবাইয়ে। সেখানে তারা পিএসএল খেলবেন।

বাংলাদেশ সময়: ৯:২০:৪৪   ৩১৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ক্রিকেট’র আরও খবর


ভারতকে হারিয়ে টাইগারদের সিরিজ জয় নিশ্চিত
১০ উইকেটে ইংল্যান্ডের জয় : ভারতের বিদায়
স্বপ্নের ফাইনালে পাকিস্তান :টি-টোয়েন্টি বিশ্বকাপ
বাংলাদেশের স্বপ্ন ভেঙে সেমিফাইনালে পাকিস্তান
পাকিস্তানকে গুঁড়িয়ে শ্রীলঙ্কার উৎসব
ভারতকে হারিয়ে পাকিস্তানের মধুর প্রতিশোধ
শনিবার সকালে ফিরছে বাংলাদেশ দল
টি-টোয়েন্টিতে কেমন হবেন ‘ওপেনার’ মুশফিক
ভুল বুঝতে পেরেছেন সাকিব!
সাকিবকে ছাড় দেবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড

আর্কাইভ