ইঁদুরের কারণে !!

Home Page » জাতীয় » ইঁদুরের কারণে !!
রবিবার ● ২২ সেপ্টেম্বর ২০২৪


স্ক্যান্ডিনেভিয়ান এয়ারলাইন্সের (এসএএস) একটি উড়োজাহাজ

বঙ্গ-নিউজ: খাবারের প্যাকেট থেকে জীবন্ত ইঁদুর বেরিয়ে আসায় জরুরি অবতরণ করতে বাধ্য হয়েছে স্ক্যান্ডিনেভিয়ান এয়ারলাইন্সের (এসএএস) একটি উড়োজাহাজ। এ ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। জরুরি অবতরণের ধকল গুনতে হয়েছে তাদের। বুধবার (১৮ সেপ্টেম্বর) নরওয়ের রাজধানী অসলো থেকে স্পেনের মালাগা যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

বিবিসির এক প্রতিবেদনে বলা হয়, এক নারী যাত্রী খাবারের প্যাকেট খুলতেই তা থেকে বেরিয়ে আসে জীবন্ত একটি ইঁদুর। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ওই নারীর পাশে বসা এক যাত্রী জার্লে বোরেস্টাড।

তিনি ফেসবুকে লেখেন, ‘বিশ্বাস করুন বা না করুন। এসএএসে আমার পাশের এক নারী তার খাবারের প্যাকেট খোলামাত্রই একটি ইঁদুর সেখান থেকে লাফ দিয়ে বেরিয়ে যায়।’

ইঁদুরটি বেরিয়ে আসার পরই আতঙ্ক ছড়িয়ে পড়ে বিমানে। পরিস্থিতি সামাল দিতে ডেনমার্কের কোপেনহেগেনে জরুরি অবতরণ করে বিমানটি। পরে যাত্রীদের অন্য একটি বিমানে মালাগায় পাঠানো হয়।

তবে জরুরি অবতরণের কারণে বেশ কয়েকজন যাত্রীর কান ও নাক দিয়ে রক্তপাত হওয়ার খবর পাওয়া গেছে। অন্তত ১০ জন যাত্রী চিকিৎসা নিয়েছেন।

এ ঘটনায় দুঃখ প্রকাশ করেছে এয়ারলাইন্সটি। কর্তৃপক্ষ বিষয়টি তদন্ত করছে বলে জানিয়েছে। একই সঙ্গে ভবিষ্যতে এ ধরনের ঘটনা যাতে আর না ঘটে, সে বিষয়ে ব্যবস্থা নেওয়ারও আশ্বাস দিয়েছে এসএএস।

বাংলাদেশ সময়: ২০:৫৩:৩৩ ● ৬১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ