বাংলাদেশের পরিস্থিতি দ্রুত স্বাভাবিক হবে, হিন্দুরাও নিরাপদে থাকবে আশা মোদির

Home Page » প্রথমপাতা » বাংলাদেশের পরিস্থিতি দ্রুত স্বাভাবিক হবে, হিন্দুরাও নিরাপদে থাকবে আশা মোদির
বৃহস্পতিবার ● ১৫ আগস্ট ২০২৪


ফাইল ছবি

বঙ্গনিউজ ডেস্কঃ ১৪০ কোটি ভারতীয় বাংলাদেশে হিন্দুদের নিরাপত্তা নিয়ে চিন্তিত জানিয়ে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন, প্রতিবেশী দেশ হওয়ায় বাংলাদেশের পরিস্থিতি নিয়ে আমাদের উদ্বেগ থাকবে। আশা করি দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হবে। আমরা আশা করি সংখ্যালঘু, হিন্দুরা নিরাপদে থাকবেন। আমরা বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রার অংশীদার হব। খবর এনডিটিভির।

আজ বৃহস্পতিবার ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে দেশটির রাজধানীতে লালকেল্লায় দেওয়া ভাষণে তিনি এসব কথা বলেন। লালকেল্লায় টানা ১১তম স্বাধীনতা দিবসের ভাষণ দেন মোদি।

প্রসঙ্গত, সরকারের বিরুদ্ধে দেশজুড়ে সহিংস বিক্ষোভের মুখে গত সোমবার (৫ আগস্ট) শেখ হাসিনা বাংলাদেশ থেকে পালিয়ে ভারতে যেতে বাধ্য হন। এরপর থেকে সেখানে অবস্থান করছিলেন তিনি। শেখ হাসিনার সঙ্গে তার ছোট বোন শেখ রেহানাও আছেন। এরই মধ্যে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে গত ১৫ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত সংঘটিত হত্যা, গণহত্যা, নির্যাতনের অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে মামলা হয়েছে। এমনকি মানবতাবিরোধী অপরাধের অভিযোগে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে তিনিসহ ১০ জনের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩:১৯:১৬ ● ৪৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ