নির্বাচনী প্রচারে গুলিবিদ্ধ ট্রাম্প

Home Page » বিশ্ব » নির্বাচনী প্রচারে গুলিবিদ্ধ ট্রাম্প
রবিবার ● ১৪ জুলাই ২০২৪


 হামলার পর ডোনাল্ড ট্রাম্প

বঙ্গনিউজঃ সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনী প্রচারের সমাবেশে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে ডান কানে গুলি লেগেছে রিপাবলিকানের এই প্রেসিডেন্ট প্রার্থীর। এই ঘটনায় সন্দেহভাজন হামলাকারী নিহত হয়েছেন বলে একটি সূত্র জানিয়েছে।

শনিবার পিটসবার্গ থেকে প্রায় ৩০ মাইল (৫০ কিলোমিটার) উত্তরে পেনসিলভানিয়ার বাটলারে এই ঘটনা ঘটে বলে জানিয়েছে ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্স।এতে বলা হয়, ট্রাম্প তার বক্তৃতা শুরু করার সঙ্গে সঙ্গে গুলি শুরু হলে ট্রাম্প এবং সমাবেশে উপস্থিত অন্যরা দ্রুত নিচে বসে পড়েন। সমাবেশে গোলাগুলির ঘটনায় ভিড়ের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এতে রিপাবলিকান রাষ্ট্রপতি প্রার্থী ট্রাম্পের কানে ও মাথায় রক্ত দেখা যায়। এরপর সিক্রেট সার্ভিস এজেন্টরা ঝাঁপিয়ে পড়ে তাকে চারপাশ থেকে ঘিরে ফেলেন এবং গাড়িতে করে তাকে সেখান থেকে নিয়ে যান। ঘটনাস্থল থেকে চলে যাওয়ার আগে হাত মুষ্টিবদ্ধ করে উঁচিয়ে ধরে ট্রাম্প বলেন ‘লড়াই, লড়াই, লড়াই’। তার আগে ট্রাম্প প্রায় ১ মিনিটের জন্য মঞ্চের পেছনে লুকিয়ে ছিলেন।

সিক্রেট সার্ভিস এজেন্টরা তাকে সরিয়ে নেওয়ার আগেই ট্রাম্প তার কান চেপে ধরেন এবং ‘মেইক আমেরিকা গ্রেট এগেইন’ লেখা সম্বলিত তার লাল টুপিটি ছিটকে যায়। লাইভ ভিডিওতে ট্রাম্পের ডান গাল ও কানে রক্তের ছিটা দেখা গেছে

বাংলাদেশ সময়: ৯:৫৭:৪০ ● ৬৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ