ঢাকায় ঝুম বৃষ্টি, বিপাকে অফিসগামীরা

Home Page » প্রথমপাতা » ঢাকায় ঝুম বৃষ্টি, বিপাকে অফিসগামীরা
বুধবার ● ২৬ জুন ২০২৪


ঝুম বৃষ্টিতেও শিক্ষা ভবনের সামনে দায়িত্ব পালনরত ট্রাফিক পুলিশের এক সদস্য। ছবি : সংগৃহীত

বঙ্গনিউজঃ ঢাকা ও পার্শ্ববর্তী এলাকায় আজ সকাল থেকেই বজ্রসহ বৃষ্টি হচ্ছে এবং দুপুর পর্যন্ত আরো বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সংস্থাটি বলছে, বুধবার সকাল ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টায় ঢাকায় বৃষ্টিপাত হয়েছে ৭ মিলিমিটার।

আজ সকাল ৭টা থেকে পরবর্তী ৬ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এ তথ্য জানানো হয়েছে। এতে আরো বলা হয়েছে, ঢাকার আকাশ আংশিক মেঘলা থাকতে পারে। সেই সঙ্গে দক্ষিণ অথবা দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৫ থেকে ১০ কিলোমিটার বেগে বাতাস বয়ে যেতে পারে। এ ছাড়া দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, বুধবার সকাল ৬টায় ঢাকার তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ২৯.৬ ডিগ্রি সেলসিয়াস। একই সময়ে বাতাসের আর্দ্রতা ছিল ৮৬ শতাংশ। ঢাকায় গতকালের সর্রোচ্চ তাপমাত্রা ছিল ৭.২ ডিগ্রি সেলসিয়াস। আর আজকের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ২৭.৭ ডিগ্রি সেলসিয়াস।

এদিকে অফিস শুরুর ঠিক আগমুহূর্তে নামা ঝুম বৃষ্টিতে নগরবাসী পড়েছেন ভোগান্তিতে। এতে সড়কে যানবাহন চলাচল কমে যায়। এই সুযোগে রিকশাভাড়া হয়ে যায় দ্বিগুণ। বাধ্য হয়ে কেউ কেউ ভিজে ভিজে গন্তব্যে যান।

বাংলাদেশ সময়: ১২:৪৪:২৭ ● ৮৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ