‘বাজি’-তে একসঙ্গে দেখা যাবে না তাহসান-মিথিলাকে

Home Page » বিনোদন » ‘বাজি’-তে একসঙ্গে দেখা যাবে না তাহসান-মিথিলাকে
বৃহস্পতিবার ● ১৩ জুন ২০২৪


ফাইল ছবিঃ তাহসান-মিথিলা

বঙ্গনিউজঃ সংগীতে, সিনেমায়, সঞ্চালনায় আর টিভি নাটকের সফল পথ পাড়ি দিয়ে এবার তাহসান খানের অভিষেক হচ্ছে ওটিটি প্ল্যাটফর্মে। তাও আবার সঙ্গে থাকছেন প্রাক্তন মিথিলা! ‘বাজি’ নামে একটি ওয়েব ফিল্মে একসঙ্গে দেখা যাবে তাদের।

শোবিজের জনপ্রিয় তারকাজুটি ছিলেন তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলা। এমনকি অনেকেই এই জুটিকে আইডল কাপলও মনে করতেন। কিন্তু তাদের বিচ্ছেদের খবরে যেন মন ভেঙে যায় ভক্তদের। তাই বিচ্ছেদের পর দুজনকে প্রথমবার একসঙ্গে কাজ করার কথায় ভক্তরা বেশ উচ্ছসিত ছিল।

তবে তাহসান-মিথিলা এই সিরিজের মাধ্যমে এক হলেও ‘বাজি’-তে একসঙ্গে দেখা যাবে না তাদেরকে। গত ১১ জুন সিরিজটির ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে হাজির হয়ে এমনটাই জানিয়েছেন মিথিলা।

কাজটি নিয়ে তিনি বলেন, তাহসানের সঙ্গে সিন শেয়ার না করলেও এখানে আমরা স্ক্রিন শেয়ার করেছি। তাহসান অনেক ভালো অভিনেতা।

তিনি আরও বলেন, চরকির সঙ্গে এর আগেও কাজের অভিজ্ঞতা ভালো আর এবার আরও ভালো কিছু হবে। অন্যরকম একটা গল্পে আরিফুর রহমানের পরিচালনায় কাজের অভিজ্ঞতাটাও বেশ ইন্টারেস্টিং।

প্রসঙ্গত, ক্রিকেটের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘বাজি’। এটি নির্মাণ করেছেন আরিফুর রহমান। তাহসান-মিথিলা ছাড়া আরও অভিনয় করেছেন মিম মানতাসা, মনোজ প্রামাণিক, নাজিয়া হক অর্ষা, শাহাদাৎ হোসেন, পার্থ শেখ, তাসনুভা তিশা, আবরার আতহারসহ অনেকে। আসন্ন ঈদে চরকিতে মুক্তি পাবে ওয়েব সিরিজটি।

বাংলাদেশ সময়: ১০:০২:২৫ ● ৯১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ